• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

অসুস্থ নেতানিয়াহু হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ১১:৩১, ১৬ জুলাই ২০২৩

ফন্ট সাইজ
অসুস্থ নেতানিয়াহু হাসপাতালে ভর্তি

ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু অসুস্থ বোধ করায় শনিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কার্যালয় সূত্রে এ কথা বলা হয়েছে। সূত্র মতে, তীব্র তাপদাহে পানিশূন্যতার কারনে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার মাথা ঘোরাচ্ছিল। ফলে তাকে সেবা মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রীকে কিছু আগে সেবা মেডিক্যাল সেন্টারে আনা হয়েছে। তেলআবিবের কাছে অবস্থিত এটি সবচেয়ে বড়ো হাসপাতাল। বিবৃতিতে আরো বলা হয়েছে, তিনি এখন ভালো আছেন। তবে তার পরীক্ষা নিরীক্ষা চলছে।

দ্বিতীয় এক বিবৃতিতে বলা হয়েছে, নেতানিয়াহু (৭৩) শুক্রবার গ্যালিল সাগরে অবকাশযাপনে গিয়েছিলেন। সেখানে তাপমাত্রা ছিল ৩৮ ডিগ্রি সেলসিয়াস। সেখানে থাকার সময়ই তিনি অসুস্থ হয়ে পড়েন। ব্যক্তিগত ডাক্তারের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক পরীক্ষায় তার শরীরে পানিশূন্যতা ধরা পড়েছে।

হাসপাতাল থেকে দেওয়া এক ভিডিও বার্তায় নেতানিয়াহুকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। ওই ভিডিওতে নেতানিয়াহু বলেন, ‘সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। আমি ভালো বোধ করছি।’ তিনি সবাইকে কড়া রোদে বেশি সময় না থাকার পরামর্শ দেন। বেশি পানি পান করতে বলেন। নতুন সপ্তাহ সবার ভালো কাটুক বলে প্রত্যাশা করেন।

এদিকে নেতানিয়াহুর কার্যালয় থেকে বলা হয়েছে, নেতানিয়াহুর অসুস্থতার কারনে রোববারের মন্ত্রিসভার বৈঠক সোমবার অনুষ্ঠিত হবে।
নেতানিয়াহুর আরো কিছু স্বাস্থ্য পরীক্ষা করা হবে বলে তার কার্যালয় থেকে বলা হয়েছে।

বিভি/ এসআই

মন্তব্য করুন: