• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জামিন পেলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

প্রকাশিত: ১৫:৫৪, ১০ মে ২০২৪

ফন্ট সাইজ
জামিন পেলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির প্রতিষ্ঠাতা অরবিন্দ কেজরিওয়ালকে জামিন দিয়েছেন দিল্লির সুপ্রিম কোর্ট। ১ জুন পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন কেজরিওয়াল। শুক্রবার (১০ মে) বিচারপতি সঞ্জীব খান্না ও দীপঙ্কর দত্তের সমন্বয়ে গঠিত বেঞ্চ কেজরিওয়ালকে নির্বাচনি প্রচারণায় অংশ নেওয়ার জন্য ১ জুন পর্যন্ত জামিন দিয়েছেন। সেদিনটিই চলমান সাত ধাপের লোকসভা নির্বাচনের ভোটের শেষ দিন। প্রতিবেদনে বলা হয়েছে, ১ জুন লোকসভা ভোটের শেষ দফা পর্যন্ত জেলের বাইরে থাকবেন আম আদমি পার্টির (আপ) প্রধান। দিল্লির আবগারি দুর্নীতিকাণ্ডে গত ২১ মার্চ তাকে গ্রেফতার করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেই থেকে তিহারে বন্দি কেজরিওয়াল। 

সুপ্রিম কোর্ট জানিয়েছেন, ২ জুন তাকে কারা কর্তৃপক্ষের কাছে আত্মসমর্পণ করতে হবে। তবে শুক্রবারই জেল থেকে বের হতে পারবেন কেজরিওয়াল। এই খবর পেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে নিজের খুশি হওয়ার কথা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি লিখেছেন, ‘অরবিন্দ কেজরিওয়াল অন্তর্বর্তী জামিন পেয়েছেন দেখে আমি খুব খুশি। চলতি নির্বাচনের পরিপ্রেক্ষিতে এটা খুব সহায়ক হতে চলেছে।’

চলতি লোকসভা নির্বাচনে প্রচার করতে দেওয়ার জন্য জামিন চেয়ে সুপ্রিম কোর্টে পিটিশন দিয়েছিলেন কেজরিওয়াল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2