• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ট্রাম্পের সাথে শুধুই অর্থের সম্পর্ক ছিলো না: পর্নো তারকা 

প্রকাশিত: ১৮:২৪, ১০ মে ২০২৪

ফন্ট সাইজ
ট্রাম্পের সাথে শুধুই অর্থের সম্পর্ক ছিলো না: পর্নো তারকা 

ছবি: স্টর্মি ডেনিয়েলস (বায়ে) ও ডোনাল্ড ট্রাম্প (ডানে)

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে সম্পর্কের পেছনে শুধুই অর্থের লোভ ছিলো না বলে স্বীকারোক্তি দিয়েছেন পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস। আর আবারও নিজেকে নির্দোষ দাবি করেছেন, ঘুষের মামলার আসামি ডোনাল্ড ট্রাম্প।

নির্বাচনের আগে তথ্য গোপনের স্বার্থে ঘুষ দেওয়ার মামলায় জেরার দ্বিতীয় দিন বৃহস্পতিবার (৯ মে) ব্যাপক প্রশ্নের মুখে পড়েন পর্নো তারকা স্টর্মি। দুই দিনে প্রায় চার ঘন্টার জেরা চলাকালে তিনি ট্রাম্পের আইনজীবীর সাথে বাক-বিতণ্ডায় জড়ান।

এই মামলায় বিচারের ১৪তম দিন বৃহস্পতিবার বিকালে ম্যানহাটনের আদালতে আইনজীবীদের জেরার মুখে ট্রাম্পের সাথে শারীরিক সম্পর্কের বিষয়টি স্টর্মি আবারও স্বীকার করেন।

স্টর্মি বলেন, এই সম্পর্ক শুধু অর্থ উপার্জনের জন্য ছিলো না। ২০১৬ সালের নির্বাচনের আগে এ বিষয়টি গোপন রাখার পেছনে ভয় কাজ করছিলো বলেও জানান স্টর্মি।

আদালত থেকে বের হয়ে যাওয়ার সময় আবারও নিজেকে নির্দোষ দাবি করে বিচারকের প্রতি অনাস্থা জানান আগামী নভেম্বরের নির্বাচনে রিপাবলিকান দলের সম্ভাব্য প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। যুক্তরাষ্ট্রের ইতিহাসে ট্রাম্পই একমাত্র প্রেসিডেন্ট যার বিরুদ্ধে ফৌজদারি মামলার বিচার কার্যক্রম চলছে। সূত্র: বিবিসি, ওয়াশিংটন পোস্ট

বিভি/এমআর

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2