• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রিয়াঙ্কা গান্ধী ফের আটক

প্রকাশিত: ১৭:৪২, ২০ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:৪২, ২০ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
প্রিয়াঙ্কা গান্ধী ফের আটক

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে আবারও আটক করেছে ভারতের উত্তর প্রদেশ পুলিশ। পুলিশ হেফাজতে নিহত এক ব্যক্তির পরিবারের সংগে দেখা করতে আগ্রা যাওয়ার পথে তাঁকে আটক করে লক্ষ্নৌ পুলিশ।

বুধবার (২০ অক্টোবর) লক্ষ্নৌ-আগ্রা এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় তার গাড়ি থামানো হয়। এক মাসের মধ্যে এনিয়ে দুই বার একইকায়দায় আটক করা হলো প্রিয়াঙ্কা গান্ধীকে। এর আগে উত্তর প্রদেশের লখিমপুর খেরিতে গাড়ি দিয়ে পিষে কয়েকজন কৃষককে হত্যার ঘটনার পর তাদের পরিবারের সংগে দেখা করতে যাওয়ার পথে আটক হয়েছিলেন তিনি।

এদিন গাড়ি আটকানোর পর তিনি বলেন, আমি যদি বাড়িতে থাকি, সমস্যা নাই। যদি অফিসে থাকি তাহলেও সমস্যা নাই। কিন্তু আমি যদি অন্য কোথাও যেতে চাই তখনই তারা এসব তামাশা শুরু করে। কেন? আমি শুধু পরিবারটির সংগে দেখা করবো। এটা খুবই বাজে ব্যাপার। এজন্য সাধারণ মানুষও ভোগান্তিতে পাড়ছে। ট্রাফিকের অবস্থা দেখুন (তার গাড়ি বহরের পেছনে আটকে থাকা গাড়িগুলোর দিকে ইশারা করে বলেন তিনি।)। 

পরে টুইটারে প্রিয়াঙ্কা গান্ধী লিখেছেন, সরকার এত ভয়ে আছে কেন? অরুণ বাল্মিকী পুলিশের কাস্টডিতে মারা গেছেন। তাঁর পরিবার ন্যায় বিচার চায়। আমি ওই পরিবারের সংগে দেখা করতে চাই। উত্তর প্রদেশ সরকারের কীসের এতো ভয়? আমাকে কেন থামানো হলো? আজ বাল্মিকী জয়ন্তী… প্রধানমন্ত্রী বুদ্ধকে নিয়ে অনেক বড় বড় কথা বলেন কিন্তু এটি বুদ্ধের বার্তাকে আক্রমণ করা।

উত্তর প্রদেশ পুলিশ বলছে, যথাযথ অনুমতি না থাকায় প্রিয়াঙ্কা গান্ধীকে থামানো হয়েছে।

এর আগে উত্তর প্রদেশ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদ চলাকালীন অরুণ বাল্মিকীর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। পরে তার মৃত্যু হয়। উত্তর প্রদেশ পুলিশের আগ্রার সিনিয়র পুলিশ সুপার মুনিরাজ জে জানিয়েছেন, মঙ্গলবার রাতে তার বাড়িতে তল্লাশি চালানোর সময় থেকে অসুস্থ বোধ করতে শুরু করেছিল অরুণ বাল্মিকী। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

বিভি/এমএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2