• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পাকিস্তানের সেনাবাহিনী নিয়ে ইমরান খানের বিস্ফোরক মন্তব্য

প্রকাশিত: ১২:২৫, ২১ এপ্রিল ২০২২

আপডেট: ১৩:৩১, ২১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
পাকিস্তানের সেনাবাহিনী নিয়ে ইমরান খানের বিস্ফোরক মন্তব্য

টালমাটাল রাজনীতির মধ্যে অনাস্থা ভোটে হেরে পাকিস্তানের প্রধামন্ত্রীর পদ হারিয়েছেন ইমরান খান। ক্ষমতা হারানোর পর কয়েকবার মুখ খুললেও বিদেশি ষড়যন্ত্রের কথাই বলেছেন বারবার। নিজ দেশের সেনাবাহিনী নিয়ে তেমন কিছুই এতোদিন বলেননি ইমরান। তবে বুধবার (২০ এপ্রিল) একটি মন্তব্য করেছেন নিজ দেশের সেনাবাহিনী নিয়ে।

নিজ দলের সমর্থকদের পাকিস্তানের সেনাবাহিনী নিয়ে নেতিবাচক কিছু না বলতে আহ্বান জানিয়েছেন ইমরান খান। তিনি বলেছেন, সেনাবাহিনী না থাকলে, পাকিস্তান থাকবে না। ইমরান খানের চেয়েও পাকিস্তানের জন্য সেনাবাহিনী প্রয়োজন বেশি। 

বুধবার (২০ এপ্রিল) রাতে দলের কর্মী-সমর্থকদের উদ্দেশে সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এ সময় সামাজিক যোগাযোগমাধ্যমে পাকিস্তান সেনাবাহিনী সম্পর্কে ছড়ানো কয়েকটি মিম (ট্রল ও হাস্যকর ছবি) সম্পর্কে প্রশ্ন করা হয়। সে সময় ইমরান খান বলেন, আমি এখন টিভি দেখি না। পত্রিকা পড়ার সময় পাই না। 

তবে সামাজিক মাধ্যমে ওই ধরণের ছবিগুলো দেখেছেন বলে জানিয়েছেন ইমরান খান। এই খবর প্রকাশ করেছে পাকিস্তানের গণমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউন।

লাইভ অনুষ্ঠানে ইমরান খান বলেন, পাকিস্তানের শত্রুরা সেনাবাহিনীকে আক্রমণ করছে। নওয়াজ শরিফ ও আসিফ আলি জারদারি শাসনের সময়ও সেনাবাহিনীকে অবমূল্যায়নের চেষ্টা করা হয়েছে। নওয়াজ বিদেশে থাকাকালীন সেনাপ্রধানকে আক্রমণ করেছেন। বিষয়টি সেনাবাহিনী এবং প্রত্যেকেই জানে। 

সাবেক প্রধানমন্ত্রী আরও বলেন, দেশের যুবকরা যদি ‘বিদেশি ষড়যন্ত্র’ মেনে নেয়, তবে ভবিষ্যতে পুরো প্রজন্ম ধনী দেশের ভিসা পেতে চাইবে। যদি এ সরকারের মতো দুর্নীতিবাজরা ক্ষমতায় আসে, তা হলে কোনো ভবিষ্যৎ নাই। আর সেনাবাহিনী না থাকলে এ মুহূর্তে পাকিস্তান তিন টুকরো হয়ে যাবে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2