• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

ব্রেকাপ করায় প্রেমিকার বাড়ি বোমা মারলো প্রেমিক, আহত ৪

প্রকাশিত: ২০:৫৮, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
ব্রেকাপ করায় প্রেমিকার বাড়ি বোমা মারলো প্রেমিক, আহত ৪

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক হঠাৎ ভেঙে দেন প্রেমিকা। পরে সেটা মেনে নিতে না পেরে ওই প্রেমিকার বাড়িতে বোমা নিক্ষেপ করেছে প্রেমিক। আর তাতে প্রেমিকার বাড়ির ৪ জন সদস্য আহত হয়েছেন। 

শুক্রবার (১৩ মে) রাতে ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে এই ঘটনা ঘটে। এ ঘটনার পর পুরো এলাকাজুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। খবর: আনন্দবাজার।

ভারতীয় সংবাদ মাধ্যমের এক প্রতিবেদন থেকে জানা গেছে, প্রেমে ব্যর্থ হওয়ায় প্রেমিকার বাড়ির লোকজনের উপর বোমা ছুঁড়েছেন যে প্রেমিক, তার নাম রাজীব বাউড়ি। আর ওই বোমার আঘাতে তরুণীর পরিবারের চার জন আহত হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়,  রাজীব বাউড়ির সঙ্গে ওই এলাকার এক তরুণীর প্রেমঘটিত সম্পর্ক ছিল। তবে ওই তরুণীর পরিবারের দাবি, এক বছর আগেই তাদের মেয়ে এই সম্পর্ক ছিন্ন হয়েছে। কিন্তু ওই তরুণীর সঙ্গে সম্পর্ক ধরে রাখার জন্য সব রকম চেষ্টা চালাতে থাকেন রাজীব। অনুনয়-বিনয়ের পর ভয় দেখিয়েও সম্পর্ক জোড়া লাগাতে না পেরে একপর্যায়ে রাজীব ওই তরুণীকে খুনের হুমকি দেন বলেও অভিযোগ করেছে ওই পরিবার।

এরপরই শুক্রবার রাতে তরুণীর পরিবারের লোকজনকে উদ্দেশ্য করে বোমা নিক্ষেপ করেন রাজীব। ঘটনার পর ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: