• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কলকাতায় কুকুরের সাথে বিকৃত যৌনাচারের দায়ে বৃদ্ধ আটক

প্রকাশিত: ১৬:১৮, ২০ জুন ২০২২

ফন্ট সাইজ
কলকাতায় কুকুরের সাথে বিকৃত যৌনাচারের দায়ে বৃদ্ধ আটক

প্রতীকী ছবি

রাতের আঁধারে কুকুরের সাথে বিকৃত যৌনাচারের দায়ে ৭২ বছরের এক বৃদ্ধ আটক হয়েছেন। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতায়। অভিযুক্তের নাম দুলাল হালদার (৭২)। তিনি দক্ষিণ কলকাতার পাটুলির বাসিন্দা। 

ভারতীয় সংবাদ মাধ্যম আজকাল ডট ইন প্রকাশিত এক সংবাদে জানিয়েছে, এক নারী রাত ৩টার দিকে প্রাকৃতিক কাজে উঠে হঠাৎ দেখতে পান কুকুর নিয়ে একটি শেডের নিচে ঢুকছেন ওই বৃদ্ধ। পরদিন ওই শেডের কাছে গিয়ে চাপ চাপ রক্ত দেখে আতঙ্কিত হয়ে ওঠেন ওই নারী।

প্রতিবেদনে আরও বলা হয়, এরপর ওই নারী অনেক খোঁজাখুঁজি করে কুকুরটি নিয়ে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। পরীক্ষার পর চিকিৎসকরা নিশ্চিত করেন, কুকুরটির উপর যৌন অত্যাচার করা হয়েছে। সেই কারণেই রক্তক্ষরণ। 

এখানেই শেষ নয়, এরপরই পাটুলি থানায় গিয়ে দুলাল হালদারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই নারী। সেই অভিযোগের ভিত্তিতেই গত মঙ্গলবার (১৪ জুন) অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করে পুলিশ। 

এদিকে পুলিশ জানিয়েছে, ওই নারীর অভিযোগের ভিত্তিকে বৃদ্ধকে আটক করা হয়েছে। এরপর তাকে আদালতেও তোলা হয়। তবে ওই বৃদ্ধ মানসিক ভারসাম্যহীন কিনা তা বোঝার চেষ্টা করা হচ্ছে। কেননা এ ধরনের কর্মকাণ্ড সুস্থ মানুষের পক্ষে করা সম্ভব না।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2