• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

গোসলের সময় স্ত্রীকে চুমু দেওয়ায় স্বামীকে মারধর (ভিডিও)

প্রকাশিত: ১৮:২২, ২৩ জুন ২০২২

আপডেট: ১৮:৫৯, ২৩ জুন ২০২২

ফন্ট সাইজ
গোসলের সময় স্ত্রীকে চুমু দেওয়ায় স্বামীকে মারধর (ভিডিও)

স্ত্রীকে নিয়ে নদীতে গোসলের রোমান্টিক মুডে ছিলেন স্বামী। ওই সময় আবেগের বশে চুমুও দিয়ে বসেন স্ত্রীকে। কিন্তু এরপরই বিপাকে পড়েন ওই স্বামী। কেননা নদীতে স্ত্রীকে চুমু দেওয়ার ঘটনা মেনে নিতে পারেনি অন্যরা। তারা স্বামীকে ধরে মারধর করে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সরযু নদীতে।

ইতিমধ্যে ওই ব্যক্তিকে মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই নিয়ে ভারতীয় একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের সাংবাদিক সুনিত সিং নিজের টুইটার হ্যান্ডেলে দৃশ্যটির ভিডিও প্রকাশ করেছেন। ওই ভিডিওতে দেখা যায়, চুমুর ঘটনার পর ওই ব্যক্তিকে তার স্ত্রীর কাছ থেকে টেনে দূরে নিয়েছে উপস্থিত কিছু লোক এবং পরে বেশ কয়েকজন মিলে তাকে কিল, চড় ও লাথি মারতে থাকে। এর মধ্যে একজনকে বলতে শোনা যায়, এই ধরনের অশ্লীলতা অযোধ্যায় সহ্য করা হবে না। 

 

স্বামীকে মারধরের সময় স্ত্রী তাকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু সেই চেষ্টায় তিনি ব্যর্থ হন। পরে উত্তেজিত কিছু মানুষ ওই দম্পতিকে মারধর করতে করতেই নদীর তীরে উঠায়।

এনডিটিভির খবরে বলা হয়েছে, এই ঘটনা অযোধ্যা পুলিশের নজরে এসেছে। ঘটনাটি তদন্ত এবং প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নিতে স্থানীয় পুলিশ কর্মকর্তাদের নির্দেশও দেওয়া হয়েছে। তবে এখনো কোনো পদক্ষেপের তথ্য পাওয়া যায়নি। 

বিভি/এজেড

মন্তব্য করুন: