• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যুক্তরাষ্ট্রের টেক্সাসে লরি থেকে ৪৬ জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৮:৩৮, ২৮ জুন ২০২২

ফন্ট সাইজ
যুক্তরাষ্ট্রের টেক্সাসে লরি থেকে ৪৬ জনের মরদেহ উদ্ধার

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি লরি থেকে কমপক্ষে ৪৬ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, এগুলো সীমান্ত দিয়ে অনুপ্রবেশকারী অভিবাসন প্রত্যাশীদের মরদেহ। টেক্সাসের স্যান অ্যান্টোনিও শহরে মরদেহ বোঝাই লরিটি পাওয়া যায়।

মঙ্গলবার (২৮ জুন) প্রকাশিত স্কাই নিউজের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় কুইন্টানা রোডের পাশে ১৮ চাকার পরিত্যক্ত লরিটি দেখতে পান স্থানীয়রা। খবর পাওয়ার পরপরই পুলিশ এবং কাস্টম অ্যান্ড বর্ডার প্রোটেকশন বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। 

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, লেকল্যান্ড বিমান ঘাঁটির কাছাকাছি পড়ে থাকা লরি থেকে ১৬টি মরদেহ হাসপাতালে নেয়া হয়েছে। আলামত বিশ্লেষণে প্রথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, মানবপাচারকারীরা এই ৪৬ জনকে মেক্সিকো সীমান্ত দিয়ে যুক্তরাষ্ট্রে অনুপ্রবেশ করিয়েছে।
 
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায় অনেকে জরুরি ভিত্তিতে সহযোগিতা চাইছেন। গাড়িটি সান অ্যান্তনিওর দক্ষিণ-পশ্চিম দিকে রেল ট্র্যাকের পাশ থেকে শনাক্ত করা হয়। 

নিউ ইয়র্ক টাইমসের খবরে বলা হয়েছে, সান অ্যান্তোনিও পুলিশ বিভাগ এ ঘটনায় পর ওই লরির চালককে খুঁজছে। যিনি পলাতক রয়েছেন। টেক্সাসের সান অ্যান্তোনিও শহর যুক্তরাষ্ট্র ও মেক্সিকো বর্ডার থেকে ২৫০ কিলোমিটার দূরে অবস্থিত। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2