• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সৎ মেয়েই আমার সন্তানের মা: ইরোল মাস্ক

প্রকাশিত: ১৩:১২, ১৭ জুলাই ২০২২

আপডেট: ১৩:২২, ১৭ জুলাই ২০২২

ফন্ট সাইজ
সৎ মেয়েই আমার সন্তানের মা: ইরোল মাস্ক

শীর্ষ ধনী ইলন মাস্কের বাবা ইরোল মাস্ক স্পষ্ট জানিয়ে দিয়েছেন নিজের সৎ মেয়ের গর্ভে জন্মানো দুটি সন্তানের বাবা তিনি। নিজের সৎ মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের এ খবর বহু বছর লুকিয়ে রাখলেও সম্প্রতি তা প্রকাশ করেন ইরোল নিজেই। এতে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোড়ন সৃষ্টি হয়েছে। খবর: দ্য ইন্ডিপেন্ডেন্ট।

ব্রিটিশ গণমাধ্যম ইন্ডিপেন্ডেন্টের খবরে বলা হয়েছে, ৩৫ বছর বয়সী সৎ মেয়ে জানা বেজুইদেনহাউয়ের সঙ্গে গোপন সম্পর্ক ছিল ইরোলের। দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক ঘটে বহুবার। এতে জানা দুবার গর্ভবতী হন। ২০১৭ ও ২০১৯ সালে দুটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। যাদের বাবা ইরোল। নতুন দুই সন্তানসহ ইলন মাস্কেরা এখন সাত ভাই বোন।

ইরোল মাস্ক এক সংবাদমাধ্যমকে বলেন, ‘আমারই সৎ মেয়েই আমার সন্তানের মা।’ তিনি জানান যে, সন্তানের জন্মের সময় তিনি তাদের কাছেই ছিলেন। এই বিষয়টিকে তিনি খুব স্বাভাবিক বলেও মন্তব্য করেন।

ইন্ডিপেন্ডেন্ট বলছে, ১৯৭৯ সালে ইলন মাস্কের মা হাল্ডেম্যান মাস্কের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে ইরোলের। তাদের তিন সন্তান- ইলন, কিম্বল ও টোসকা। তারপর জানার মা হেইড বেজুইদেনহাউকে বিয়ে করেন ইরোল। তাদের ১৮ বছরের দাম্পত্য জীবনে দুই সন্তান রয়েছে। ইরোলের সঙ্গে বিয়ের আগে হেইডেরও দুটি সন্তানও ছিল। তাদের একজন জানা।

সৎ মেয়ের গর্ভে নিজের দুই সন্তানের কথা ফাঁসের পর পরিবারের লোকজন তাকে এড়িয়ে চলছে বলেও জানান ইরোল। তিনি বলেন, বোনের সঙ্গে বাবার সম্পর্ক মেনে নিতে পারছে না আমার অন্যান্য সন্তানরা। 

ইরোল বলেন, ‘জানা ও আমার সন্তানদের সময় দিচ্ছি আমি।’

বিভি/এনএ

মন্তব্য করুন: