• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

আবারও যে আশঙ্কা করছেন ইমরান খান!

প্রকাশিত: ১৮:০৫, ২৩ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
আবারও যে আশঙ্কা করছেন ইমরান খান!

ছবি: ইমরান খান

হত্যার উদ্দেশে লাহোরের বাসভবনে আবারও হামলার আশঙ্কা করছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান। পাঞ্জাব প্রাদেশিক পরিষদ নির্বাচন পেছানোর সমালোচনায় বলেছেন, সংবিধান লঙ্ঘন করেছে নির্বাচন কমিশন।

লাহোরের জামান পার্কের বাসভবনের বাইরে সমবেত পাকিস্তান তেহরিক-ই ইনসাফের নেতাকর্মী ও সমর্থকদের ভিড়ে ঢুকে অন্তর্ঘাতমূলক হামলার জন্য দু'টি স্কোয়াড গঠিত হয়েছে বলে অভিযোগ করেছেন ইমরান। তার আশঙ্কা, এরা পুলিশের উপর হামলা চালাবে। এভাবে পিটিআই কর্মীদের হত্যার ছক আঁকা হয়েছে বলে দাবি করেন ইমরান। লাহোরের বাসভবনে বসে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে নতুন ভিডিও বার্তায় তিনি এই সতর্ক সংকেত দেন। 

আইটিভিকে দেওয়া সাক্ষাৎকারে পিটিআই চেয়ারম্যান দাবি করেন, শুধু পিটিআই কর্মী নয়; গণমাধ্যমকর্মীদেরও তুলে নিয়ে নির্যাতন করছে আইন-শৃঙ্খলা বাহিনী। দলের একাধিক কর্মীকে গুম করার অভিযোগ তুলেছেন তিনি। পাঞ্জাবের প্রাদেশিক পরিষদ নির্বাচন পেছানোর প্রতিক্রিয়ায় একাধিক টুইটে একে ফ্যাসিবাদী মানসিকতার বহিপ্রকাশ বলেন ইমরান। 

বুধবার (২২ মার্চ) এক নোটিশ জারি করে নির্বাচন কমিশন জানিয়েছে, নির্বাচনের ভোট গ্রহণ ৩০ এপ্রিলের পরিবর্তে ৮ অক্টোবর হবে। সূত্র: ডন

বিভি/এমআর

মন্তব্য করুন: