• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মেয়র হবার আগেই আমেরিকায় বাড়ি কিনেছি : সাদিক আব্দুল্লাহ

শাহীন হাসান, বরিশাল

প্রকাশিত: ১৮:২৪, ৩ জুলাই ২০২৩

আপডেট: ১৯:১৩, ৩ জুলাই ২০২৩

ফন্ট সাইজ
মেয়র হবার আগেই আমেরিকায় বাড়ি কিনেছি : সাদিক আব্দুল্লাহ

সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ

গত ৫ বছরে কিছু করতে পারেন নাই। পিতা বের করে দিলে থাকার জায়গাও নেই বলে দাবী করেছেন বরিশাল সিটির সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। বাংলাভিশনের সাথে একান্ত সাক্ষাৎকারে এই দাবী করেন তিনি। এ সময় তিনি বলেন, অনেকে বলেন বাড়ি করলে আমাকে ফ্ল্যাট দিতে হয় তার কোন প্রমাণ দিতে পারলে আমি রাজনীতি ছেড়ে দেব।

কোন কাজে পার্সেন্টেজ খাননি দাবী করে তিনি বলেন, পার্সেন্টেজ খেলে ৫ বছরের গ্যারান্টি দিয়ে রাস্তা করতে পারতাম না।

দুর্নীতি ও কমিশনের অর্থে আমেরিকায় বিপুল সম্পদ করেছেন এমন অভিযোগের জবাবে সাদিক আব্দুল্লাহ বলেন, মেয়র হবার আগেই আমেরিকায় বাড়ি কিনেছি। বরিশাল ও ঢাকার কলাবাগানে বাবার বাড়ি ছাড়া তার থাকার কোন জায়গা নাই বলেও জানান তিনি। বলেন, বাপে বের করে দিলে রাস্তায় থাকতে হবে।

কাজ করতে গিয়ে একজনের ক্ষতি হয়ে যদি একশ জনের উপকার হয় তবে নগরবাসীর তার প্রতি অখুশী হওয়ার কোনো কারণ নাই বলেও মনে করেন সাদিক আব্দুল্লাহ। 

হোল্ডিং ট্যাক্স সাবেক মেয়র আহসান হাবিব কামালের সময় বাড়ানো হয়েছিল উল্লেখ করে তিনি। দাবি করেন, ট্যাক্স বরং তার সময়ে কমেছে। প্রতি বছর বিসিসির অডিট হয়, দূর্নীতি করলে মামলার শেষ হইত না বলেও মন্তব্য করেন মেয়র সাদিক।

ভবিষ্যতে চাচাকে সাথে নিয়ে রাজনীতি করবেন এবং সেখানে সংঘাতের কোন বিষয় নেই জানিয়ে মেয়র বলেন, তৃতীয় পক্ষ চায় আমাদের মধ্যে বিভেদ তৈরি করে রাখতে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদও থাকবেনা বলে যে গুজব ছড়ানো হয়েছে সে প্রসঙ্গে মেয়র বলেন, দায়িত্ব পালনে অক্ষম হলে নিজে থেকেই সরে দাড়াবেন। 

বরিশাল-৫ সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন মেয়র সাদিক? এমন প্রশ্নে তিনি জানান, আপাতত এ বিষয়ে কোন চিন্তা করেন নাই তিনি।

সবশেষ দায়িত্ব পালনকালে কোন ভুল-ত্রুটি হয়ে থাকলে নগরবাসীর কাছে ক্ষমা প্রার্থনা করেন সাদিক আব্দুল্লাহ। 

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2