• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৩, ১৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৮:৫৯, ১৭ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু

বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন-রবিউল(১৬), হেলাল (৩৫) বেলায়েত হোসেন(২৬)। এছাড়াও আরিফ হোসেন(৩০) নামের এক জনের অবস্থা আশঙ্কাজনক। 

শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে বরগুনা সদর উপজেলার রায়ভোগ কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় নিহত ও আহত প্রত্যেকেই একই পরিবারের সদস্য। নিহতদের মধ্যে রবিউলের বাবার নাম জলিল খান, বেলায়েত হোসেনের বাবার নাম শাহজাহান পহলান ও হেলালের বাবার নাম হারুন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, নতুন ঘর তোলার জন্য পুরনো ঘর ভেঙে ফেলার কাজ চলছিলো। এসময় ঘরের চালের একটি টিন গিয়ে বিদ্যুতিক মিটারের তারের উপর পরে । এসময় টিনটি ধরে থাকা অবস্থায়  রবিউল, হেলাল ও বেলায়েত হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের বাঁচাতে গেলে আরিফ হোসেনও বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাৎক্ষনিক স্থানীয় এলাকাবাসী ও পরিবারের স্বজনেরা মূল খাম্বা থেকে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে ফেলে। পরে ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স খবর দিলে তারা গিয়ে ঘটনা স্থল থেকে চারজনকেবরগুনা সদর হাসপাতালে নিয়ে আসেন । এরপর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বরগুনা সদর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. ফরহাদ হোসেন বলেন, আমাদের এখানে বিদ্যুৎস্পৃষ্ট অবস্থায় চারজনকে নিয়ে আসার সঙ্গে সঙ্গে আমরা তাদের পরীক্ষা নীরিক্ষা করে নিশ্চিত হই তাদের মধ্যে তিনজন মারা মারা গেছে।  প্রাথমিক চিকিৎসক শেষে ইসিজি করে চুড়ান্তভাবে নিশ্চিত হই তারা মারা গেছে। এছাড়াও একজনকে আশঙ্কাজনক অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি নেওয়া হয়েছে। 

বিভি/এসভি/এইচএস

মন্তব্য করুন: