• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শেষ সময়ের কেনাকাটায় ব্যস্ত ক্রেতারা

প্রকাশিত: ১৩:৫৬, ৭ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
শেষ সময়ের কেনাকাটায় ব্যস্ত ক্রেতারা

ঈদের কেনাকাটায় নতুন কাপড়কে ঘিরে ক্রেতারা মুখিয়ে থাকেন। রোজার শুরু থেকেই সরব হয়ে ওঠে পোশাকের বাজার। তবে, শেষ সময়েও কেনাকাটা করছেন অনেকে।

প্রিয় ব্র্যান্ডের শরণাপন্ন হচ্ছেন ফ্যাশন সচেতন ক্রেতারা। প্রতি বছরের মতো এই বছরও নিজেদের নতুন পোশাক নিয়ে হাজির হয়েছে দেশ সেরা ব্র্যান্ডগুলো। এর মধ্যে অন্যতম ব্যান্ড দেশাল। ঈদ উপলক্ষে কেনাকাটায় দেশালে বিকাশ পেমেন্টে চলছে ক্যাশব্যাক অফার। 

ঈদের আর মাত্র দুই-তিন দিন বাকি। অনেকের কেনাকাটা শেষ প্রায়, কেউ কেউ আবার শুরু করছেন। প্রতি ঈদের মতো এবারও ফ্যাশন হাউজগুলো নিয়ে আসছে ট্রেন্ডের পোশাক। ব্রান্ডপ্রেমীরা কেনাকাটা করতে ছুটে আসছেন পছন্দের শো-রুমে। 

অনেকের পছন্দের তালিকায় রয়েছে দেশালের পোশাক। দেশালের নতুন পরিধেয়গুলোর মূল উপাদান সুতি কাপড়, আর নকশায় আছে ব্লক, হাতের কাজ, এমব্রয়ডারি ও বিভিন্ন ধরনের প্রিন্ট। তরুণীদের জন্য এবারের আকর্ষণগুলো কাফতান কাটিংয়ের কো-অর্ড সেট, ফ্লেয়ার ড্রেস ও স্কার্ট, রয়েছে শাড়িও। আর ছেলেদের ট্রেন্ডি পাঞ্জাবিতে রয়েছে অভিন্ন রং ও গলায় হাতে সেলাই করা সরু বর্ডার। ঈদ কেনাকাটায় দেশালের মিরপুর ১ এর আউটলেটসহ সব শো-রুমে চলছে বিকাশ পেমেন্টে ৫ শতাংশ ক্যাশব্যাক অফারসহ ৫শ টাকা পর্যন্ত কুপন অফার। 

ঈদ উপলক্ষে বিকাশের এমন অফারে ক্রেতাদের কেনাকাটা ও বিকাশ পেমেন্টে আগ্রহ বেড়েছে বলে জানান দেশালের এই কর্মকর্তা। কেনাকাটায় বিকাশের এ অফার চলবে ১০ এপ্রিল পর্যন্ত।


 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2