• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পঞ্চাশেও সুন্দরী টাবু, রূপের রহস্য নিজেই জানালেন

প্রকাশিত: ১৯:২০, ২২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৯:২৫, ২২ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
পঞ্চাশেও সুন্দরী টাবু, রূপের রহস্য নিজেই জানালেন

ভারতীয় অভিনেত্রী টাবু বয়স ৫০ দেখলে মনে হয় ৪০-ও পেরোননি। কী করে এমন চেহারা ধরে রাখা সম্ভব? সেই কথা নিজেই জানালেন এই অভিনেত্রী।

 যে স্ক্রাব ব্যবহার করেন, সেই প্রসঙ্গে আগে আসা যাক। তিনি কিন্তু বাহারি কোনো ব্র্যান্ডের প্রসাধনী সামগ্রীর কথা কখনও উল্লেখ করেন না। বরং নিজেই একটি স্ক্রাব বানিয়ে নেন। প্রতিদিন গোসলের আগে সি সল্ট এবং পেট্রোলিয়াম জেলির সেই স্ক্রাব ব্যবহার করেন বলিউড তারকা।

টাবু একটি পরামর্শ সকলকে দিয়ে থাকেন। তা হলো ভালো ঘুমের প্রয়োজনীয়তা। নিয়ম করে নিশ্চিন্ত ঘুম ছাড়া চেহারায় জেল্লা ধরে রাখা সম্ভব নয় বলেই মনে করেন এই তারকা সুন্দরী।

পানি খাওয়ার দিকেও বেশ জোর দেন অভিনেত্রী। দিনে অল্প অল্প করে পানি খেতে থাকেন টাবু। সংগে নিয়মিত শরীরচর্চা করেন। সবই ফুটে ওঠে তাঁর ত্বকে।

অনেকেই ভাববেন বলিউড অভিনেত্রী মানে সব সময় মুখে প্রচুর মেকআপ থাকে। ব্যাগেও সব সরঞ্জাম নিয়ে বেরোন তিনি। কিন্তু টাবু’র ব্যাগে কী থাকে জানালেন, একটি কাজল, একটি উজ্জ্বল লাল লিপস্টিক, লিপগ্লস, সুগন্ধী ও পেট্রোলিয়াম জেলি। এর চেয়ে বেশি প্রসাধনী সামগ্রী তো অনেকের অফিসের ব্যাগেই থাকে। কিন্তু টাবু’র এর বেশি কিছুই নাকি প্রয়োজন হয় না। ত্বকের যত্নই কি তবে তাঁর রূপের আসল রহস্য!

 

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2