• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম: আইজিপি

প্রকাশিত: ২২:৩৯, ১৭ মে ২০২৪

ফন্ট সাইজ
পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম: আইজিপি

ছবি: সুনামগঞ্জে ডরমেটরি ভবন উদ্বোধনে আইজিপি

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম বাংলাদেশ পুলিশ। দীর্ঘদিন যাবত পেশাদারিত্বের সাথে জনগণকে নিরাপত্তা প্রদান করে আসছে পুলিশ। পাশাপাশি আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ  এবং নির্বাচনী দায়িত্বও যথাযথভাবে নিষ্ঠার সাথে পালন করছে এই বাহিনী। 

শুক্রবার (১৭ মে) সকালে সুনামগঞ্জে শহর পুলিশ ফাঁড়ির নবনির্মিত চারতলা  ডরমেটরি ভবন (স্টুডিও অ্যাপার্টমেন্ট) ও সুনামগঞ্জ পুলিশ হাসপাতালে প্যাথলজিক্যাল ল্যাব উদ্বোধন এবং পুলিশ অফিসার্স মেস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন আইজিপি। 

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের জনবল, ইকুইপমেন্ট, লজিস্টিকস ও প্রশিক্ষণ রয়েছে। আমরা নির্বাচনী দায়িত্ব পালনসহ আইনশৃঙ্খলা  সংক্রান্ত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সক্ষম।

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিতে আমরা সকালে একযোগে একসাথে কাজ করে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে সক্ষম হয়েছি। জঙ্গি দমনে বাংলাদেশ পুলিশের ঈর্ষণীয় সাফল্য রয়েছে।’

তিনি বলেন, পুলিশ জনগণকে সেবা দিয়ে গর্ববোধ করে। পুলিশ জনগণকে আরও সেবা দিতে চায়, জনগণের কল্যাণে আরও কাজ করতে চায়।

এ সময় সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ জাকির হোসেন খান, সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহসান শাহ এবং অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিভি/এমআর

মন্তব্য করুন: