• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিচ্ছেদের পর প্রথমবার মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা

প্রকাশিত: ১০:৫০, ১৫ মে ২০২১

আপডেট: ১৮:২৮, ১৫ মে ২০২১

ফন্ট সাইজ
বিচ্ছেদের পর প্রথমবার মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা

অবশেষে জট খুললো দুই জনপ্রিয় তারকা ও সাবেক দম্পতি তাহসান-মিথিলা'র 'সারপ্রাইজ' রহস্যের। জানা গেলো, বিচ্ছেদের পর এই প্রথম মুখোমুখি বসতে যাচ্ছেন এই দুই তারকা। এই সময় তাঁরা কথা বলবেন জীবনের নানা বিষয় নিয়ে।

শনিবার (১৫ মে) রাত ৯টায় ফেসবুক লাইভে আসবেন সাবেক এই তারকা দম্পতি। ই-কমার্স সাইট ইভ্যালি'র ফেসবুক পেজ থেকে এই লাইভ সম্প্রচার হবে।

ইভ্যালি'র প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন গণমাধ্যমকে বলেন, 'স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ-এর সঞ্চালনায় শনিবার রাত ৯টায় তাহসান ও মিথিলা সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। তাহসান-এর পর ইভ্যালি'র দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন।

সংসার জীবনে বিচ্ছেদের লম্বা বিরতির পর নতুন করে দু'জনে মুখোমুখি বসে কী আলাপ করবেন সেই রহস্যটাও ফাঁস করেছেন আরিফ আর হোসেন। তিনি বলেন, 'যতদূর জানি সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন তারা। ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন। বলতে পারের এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।'

এর আগে বুধবার (১২ মে) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন তাহসান খান। ইংরেজিতে লেখা সেই পোস্টের অর্থ, 'এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে'। 

তাহসানের পোস্টের কিছুক্ষণ পর মিথিলা লেখেন, 'আসলেই?... সারপ্রাইজের অপেক্ষায় রইলাম'। 

দুই তারকার অমন স্ট্যাটাসে ফেসবুকে তোলপাড় শুরু হয়। পুরো বিষয়টি ভক্তদের মাঝে ধোঁয়াশা তৈরি করে। অনেকে ধারণা করতে থাকেন তাদের সম্পর্ক হয়তো জোড়া লাগতে যাচ্ছে। মিথিলা-সৃজিতের চলমান সুসম্পর্কটাকে সচল রয়েছে কি না সন্দেহ করেন অনেকে।

২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন তাহসান-মিথিলা। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। 
বিবাহ বিচ্ছেদের প্রায় চার বছর পর তাহসান-মিথিলা কী নিয়ে আলাপ করেন তা জানতে আজ রাত ৯টা পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে ভক্তদের।

বিভি/এসডি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2