• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জি বাংলা`র পর বাংলাদেশে স্টার জলসা`র সম্প্রচার শুরু

প্রকাশিত: ১৬:১২, ১৭ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
জি বাংলা`র পর বাংলাদেশে স্টার জলসা`র সম্প্রচার শুরু

ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলা'র সম্প্রচার শুরুর এক দিন পর বাংলাদেশে স্টার জলসা'র সম্প্রচারও শুরু হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) রাত থেকে চ্যানেলটি সম্প্রচারে আসে। স্টার জলসা বিজ্ঞাপনমুক্ত (ক্লিন ফিড) সম্প্রচার করছে এবং কোনো প্রোমোও দেখাচ্ছে না।

বিজ্ঞাপনমুক্ত বিদেশি চ্যানেল সম্প্রচারে কড়াকড়ি অবস্থান নিয়েছে সরকার। ফলে গত ১ অক্টোবর কেব্‌ল অপারেটর ও ডিটিএইচ বাংলাদেশে সব বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দেয়। ১৪ দিন বন্ধ থাকার পর ক্লিন ফিড চ্যানেল হিসেবে সম্প্রচারে আসে জি বাংলা। তারপর সম্প্রচারে এলো স্টার জলসাও। চ্যানেল দুটিতে প্রচারিত সিরিয়ালগুলো বাংলাদেশি দর্শকদের একটি অংশের কাছে বেশ জনপ্রিয়।

২০০৬ সালের কেব্‌ল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইনের ১৯ (১৩) ধারা অনুযায়ী, বিদেশি কোনো চ্যানেলের মাধ্যমে বিজ্ঞাপন সম্প্রচার বা সঞ্চালন করা যাবে না।

তথ্য মন্ত্রণালয় জানিয়েছে, জি বাংলা, স্টার জলসাসহ এখন বিবিসি, সিএনএন, আল-জাজিরা এইচডি, ডিডব্লিউ, কেবিএস ওয়ার্ল্ড, এআরআই র‌্যাংগ টিভি, এনএইচকে ওয়ার্ল্ড, সিজিটিএন, রাশিয়া টুডে, ফ্রান্স ২৪, লোটাস, ট্রাভেল এক্সপি এইচডি, আল কোরআন, আল সুন্না, ট্রাভেল এক্সপি ও দূরদর্শন টেলিভিশন ক্লিন ফিডে বাংলাদেশের দর্শকরা দেখতে পাচ্ছেন।

বিভি/এমএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2