• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সোনারগাঁওয়ের স্যুইটরুমে কী করতেন মুরাদ, খতিয়ে দেখছে আইন-শৃঙ্খলা বাহিনী

প্রকাশিত: ১৯:৫৬, ৭ ডিসেম্বর ২০২১

আপডেট: ২০:৪৮, ৭ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
সোনারগাঁওয়ের স্যুইটরুমে কী করতেন মুরাদ, খতিয়ে দেখছে আইন-শৃঙ্খলা বাহিনী

সদ্য পদত্যাগী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান প্রায়ই সোনারগাঁও হোটেলের স্যুইটরুমে রাত কাটাতেন এবং পার্টির আয়োজন করতেন। সেসব পার্টিতে কী হতো, এখন সেটিই জানতে চায় আইন-শৃঙ্খলা বাহিনী। জানা গেছে, বিষয়টি খতিয়ে দেখছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকালে ডিবি’র একজন ঊর্ধ্বতন কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেছেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তা বাংলাভিশন ডিজিটালকে বলেন, আমাদের কাছে বিভিন্ন মহল থেকে তথ্য আসছে, ডা. মুরাদ প্রায়ই সোনারগাঁও হোটেলে রাতযাপন করতেন। জমকালো পার্টি আয়োজন করতেন। এসব তথ্যের সত্যতা খুঁজছি আমরা। খতিয়ে দেখা হচ্ছে, সত্যি সত্যিই তিনি হোটেলের স্যুইটরুমে কী করতেন?

আরও পড়ুন:
মুরাদ হাসানের বিরুদ্ধে শাহবাগ থানায় ঢাবি শিক্ষার্থীদের অভিযোগ
চট্টগ্রামে কার আশ্রয়-প্রশ্রয়ে ছিলেন ডা. মুরাদ?

ধানমন্ডিতে বাসা রেখে হোটেল সোনারগাঁওয়ে কী করতেন মুরাদ?

এই কর্মকর্তা আরও বলেন, আমরা এমনও তথ্য পাচ্ছি- সেখানে বিভিন্ন মডেলদের আনাগোনা ছিলো। তবে এখনও কেউ অভিযোগ করেননি। তাই তদন্ত করে দেখবো- এসবের সত্যতা কতোটুকু।

প্রসংগত, একটি রাজনৈতিক পরিবারের একজন নারী সদস্যকে নিয়ে অশ্লীল ও অবমাননাকর মন্তব্য এবং ফোনোরকর্ড ফাঁস হওয়ার পর সব মহলের সমালোচনার মুখে তথ্য ও সম্প্রচার মন্ত্রলায়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে পদত্যাগ করতে বাধ্য হন মুরাদ হাসান।

ফাঁস হওয়া ফোনোরেকর্ডে নায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহি’র সংগে মুরাদ হাসানের আলাপচারিতা ভাইরাল হতেই পায়ের তলার মাটি সরে যায়। কুরুচিপূর্ণ এবং অনৈতিক ইঙ্গিতপূর্ণ এসব কথা শোনার পর তীব্র সমালোচনার ঝড় বইতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। 

 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন: