• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

মুন্সিগঞ্জে আ.লীগের দু`গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৭:৪৪, ১৪ মে ২০২২

আপডেট: ০৭:৪৭, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
মুন্সিগঞ্জে আ.লীগের দু`গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

ফাইল ছবি

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ারে ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৩ মে) বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় দুই গ্রুপের মধ্যে কয়েক দফা ওই হামলার ঘটনা ঘটে। 

এ ঘটনায় গুলিবিদ্ধরা হলেন- বাবু বেপারী (৩২), স্বপন(৪৫), নাইমুর হাসান সানজিদ (১৭)। এছাড়া জব্বার খান (৩০)নামে একজন গুরুতর আহত হয়েছে। 
 
স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

এদিকে এ ঘটনার পর ওই এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য নিয়ে স্থানীয় মামুন হাওলাদার গ্রুপের সঙ্গে আহমেদউল্লাহ গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। 

শুক্রবার (১৩ মে) বিকেলে ঢাকা থেকে পরিবার নিয়ে মামুন গ্রামে আসে। পরে বিকেল ৫টার দিকে মামুনের বাড়ি ও লোকজনের ওপর হামলা চালায় প্রতিপক্ষের আহমেদউল্লাহ গ্রুপের লোকজন। পরে রাত ৮টা পর্যন্ত দফায় দফায় চলে কয়েক দফা ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনা। 

এতে মামুন পক্ষের বাবু, স্বপন ও সানজিদসহ তিনজন গুলিবিদ্ধ হয়, এছাড়াও এ ঘটনায় ককটেলের আঘাতে আহত হয় জব্বার।

সদর থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, দুই পক্ষের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলছিলো। বিকেলে একপক্ষ এলাকায় আসলে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক রয়েছে। কোনো পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের দ্রুত আইনের আওতায় আনা আনতে চেষ্টা চলাচ্ছে পুলিশ।

বিভি/এইচএস

মন্তব্য করুন: