• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের আরও এক কর্মীর মৃত্যু

প্রকাশিত: ০৯:১৬, ১২ জুন ২০২২

আপডেট: ১০:২১, ১২ জুন ২০২২

ফন্ট সাইজ
সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের আরও এক কর্মীর মৃত্যু

সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোর অগ্নিদুর্ঘটনায় গুরুতর  আহত দুজন ফায়ার কর্মীর একজন গাউসুল আজম (২২) রবিবার ভোর ৩টার দিকে মৃত্যুবরণ করেছেন। তিনি ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ট্রিটমেন্ট ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে ছিলেন।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বাংলাভিশনকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, 'গাউছুল আজমের শরীরের ৭০ শতাংশ দগ্ধ ছিল। তার শ্বাসনালী পুড়ে গিয়েছিল।'

চট্টগ্রাম থেকে  ৫ জুন হেলিকপ্টারে করে গাউছুল আজমসহ ৭ জনকে ঢাকায় নিয়ে আসা হয়েছিল। সেদিনই গাউসুল আজমকে আইসিইউতে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। বিস্ফোরণে দগ্ধ ১৯ জন ইনস্টিটিউটে ভর্তি আছেন। তাদের মধ্যে ২ জন আইসিইউতে আছেন।

গাউসুল আজম যশোরের মনিরামপুরে আজগর আলীর ছেলে। তিনি ২০১৮ সালে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সে যোগ দেন। তার স্ত্রী কাকলি আক্তার ও ৬ মাসের ছেলে গ্রামের বাড়িতে থাকেন।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শাহজাহান সিকদার গাউসুল আজমের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। গাউসুল আজমের মৃত্যুতে এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের ১০ কর্মী নিহত হয়েছেন এবং নিখোঁজ আছেন আরও ৩ জন।

গত ৪ জুন রাত ৯টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকায় বেসরকারি বিএম কনটেইনার লিমিটেডের ডিপোতে আগুন লাগে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে।

বিভি/এনএ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2