• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পদ্মা সেতু নিয়ে গুজব ঠেকাতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত: ২১:৫৭, ১৪ জুন ২০২২

আপডেট: ২১:৫৮, ১৪ জুন ২০২২

ফন্ট সাইজ
পদ্মা সেতু নিয়ে গুজব ঠেকাতে প্রধানমন্ত্রীর নির্দেশ

পদ্মা সেতু নিয়ে যে কোনো ধরনের গুজব ঠেকাতে সামাজিক যোগাযোগমাধ্যমে কঠোর নজরদারির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৩ জুন) প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিরাপত্তাসংক্রান্ত জাতীয় কমিটির বৈঠকে তিনি এ নির্দেশনা দেন।

বৈঠক সূত্র জানায়, বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের প্রভাবে বাংলাদেশে কোন ধরনের খাদ্যের সংকট আছে, সেগুলো কোন দেশ থেকে আমদানি করা যায়, সে বিষয়ে গুরুত্বারোপ করেন শেখ হাসিনা। আলোচনার এক পর্যায়ে পদ্মা সেতুর নিরাপত্তার বিষয়টিও উঠে আসে। পদ্মার দুই পারে নিরাপত্তার বিষয়ে বেশ কিছু নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ঢাকা মহানগর পুলিশের সাবেক কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া মঙ্গলবার বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বিষয়ে করণীয় নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠকের মূল আলোচ্য বিষয় ছিল। এতে পদ্মা সেতুর নিরাপত্তার বিষয়টি উঠে আসে।

আছাদুজ্জামান মিয়া বলেন, ‘সেতু ঘিরে কোনো স্বার্থান্বেষী মহল যেন নাশকতা ঘটাতে না পারে, সে ব্যাপারে সরকার সতর্ক আছে। আইন প্রয়োগকারী সংস্থাগুলো কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তুলেছে।’

বিভি/এনএ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2