• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নতুন কৌশলে মোটরসাইকেল নিয়েই চলছে পদ্মা সেতু পারাপার

প্রকাশিত: ১২:৩০, ২৭ জুন ২০২২

ফন্ট সাইজ
নতুন কৌশলে মোটরসাইকেল নিয়েই চলছে পদ্মা সেতু পারাপার

নিষেধাজ্ঞা না ভাঙলেও কৌশল করে পদ্মা সেতু পাড়ি দিচ্ছে মোটর সাইকেল। সোমবার সকাল থেকে পদ্মা সেতু দিয়ে মোটরসআকেল পারাপার নিষিদ্ধ করা হয়। কিন্তু সকাল থেকেই বাইকের আনাগোনা লক্ষ্য করা গেছে। এক্ষেত্রে পারাপারের জন্য কৌশলের আশ্রয় নিয়েছেন যাত্রীরা।

অনেকেই সেতুর পাড়ে এসে দেখে মোটর সাইকেল চলাচল নিষিদ্ধ। তখন বুদ্ধি খাঁটিয়ে পিকাপ গাড়ি ভাড়া নিয়ে তাতে মোটর সাইকেল তুলে ওপার থেকে এপারে আসছেন। এই বুদ্ধি যখন কাজে লাগা শুরু হয়েছে, তখন অনেকেই এই ভাবে সেতু পারাপার হয়েছেন।

এর আগে রবিবার রাতে সেতুর ওপর মারাত্মক দুর্ঘটনায় আহত হওয়ার পর হাসপাতালে দুজনের মৃত্য হয়। এ ঘটনার পর পদ্মা সেতুতে মোটরসাইকেল চলতে না দেয়ার সরকারি নির্দেশনা দেয়া হয়।

সোমবার (২৭ জুন) সকাল ছয়টা থেকে অনির্দিষ্টকালের জন্য পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করে নির্দেশনা জারি করে সেতু বিভাগ। তবে সেতুর জাজিরা প্রান্তে জেনে না জেনে অনেকেই  সকাল থেকে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পার হতে আসছেন। আসার পর পুলিশের বাধায় ফিরে যেতে হচ্ছে তাদের। অনেকে আবার বিকল্প পন্থায় মোটরসাইকেল নিয়ে পার হচ্ছেন। 

জাজিরা প্রান্তে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ নেওয়াজ জানান, জারি করা নির্দেশমতে সোমবার সকাল থেকে সেতু দিয়ে মোটরসাইকেল পার হতে পারছে না। এ ব্যাপারে পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।

তিনি আরও জানান, সেনাবাহিনী মাইকিং করে যাত্রীদের সতর্ক করে দিচ্ছেন যাতে যাত্রীরা সেতুতে যানবাহন থামিয়ে ছবি তোলা ও ভিডিও না করে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2