• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পদ্মা সেতুতে মূত্র ত্যাগকারীদের একজনের নাম ‘রাকিব’

প্রকাশিত: ১৬:১৩, ২৭ জুন ২০২২

আপডেট: ২১:১২, ২৭ জুন ২০২২

ফন্ট সাইজ
পদ্মা সেতুতে মূত্র ত্যাগকারীদের একজনের নাম ‘রাকিব’

ঘটনাবহুল পদ্মা সেতুর প্রথম দিনে আলোচনায় ছিল নাট-বল্টু খোলা ও মূত্র ত্যাগকারী। আর রাতের বেলায় যুক্ত হয়েছে মোটরসাইকেল দুর্ঘটনা। দুজনের নিহত হওয়ার মধ্য দিয়ে মোটরসাইকেল পারাপার বন্ধ হয়েছে। শাস্তির বিধান আসায় বন্ধ হয়েছে ছবি তোলা ও ভিডিও করাও।

প্রথমদিন পদ্মা সেতুতে ন্যাক্কারজনক কাজ করেছেন কিছু যুবক। তারা সেতুর পার্শ্বে প্রসাব করেছে। তাদের এই ঘটনা ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল। নাট-বল্টু খোলা এক যুবক আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক। বাকি আরেকজনের পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে।

অন্যদিকে সেতুতে মূত্র ত্যাগকারীদের পরিচয় শনাক্তেরও চেষ্টা চলছে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ছবি বিশ্লেষণ করে এই পরিচয় উদঘাটনের চেষ্টা চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

সেতুতে মূত্র বিসর্জন করা ওই যুবকদের খোঁজা হচ্ছে বলে জানিয়েছেন সিআইডির সাইবার ইন্টেলিজেন্স এন্ড রিস্ক ম্যানেজম্যান্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউর মাসুদ।

সিআইডির ব্রিফিং

এর মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে কালো জার্সি পরিহিত আরেক যুবককে মূত্র বিসর্জন করতে দেখা গেছে পদ্মা সেতুর ওপর। তার জামার পেছনে ইংরেজি অক্ষরে লেখা ছিল ‘রাকিব’। আসলে তার নাম রাকিব নাকি তিনি ওই নামের টি-শার্ট পরে ছিলেন এটও নিশ্চিত হওয়ার চেষ্টা করছে পুলিশ।

ওই ছবিতে দেখা যায়, তার পাশে দাঁড়িয়ে ছিলেন আরেক যুবক। আর স্ট্যান্ড করে রাখা ছিল একটি অ্যাপাচি ফোরভি মডেলের মোটরসাইকেল। কে এই রাকিব, তাকেও খুঁজছে পুলিশ।

বিভি/এজেড

মন্তব্য করুন: