• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বন্ধ হচ্ছে না ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ টকশো

প্রকাশিত: ২৩:৩৯, ২৮ মে ২০২৩

ফন্ট সাইজ
বন্ধ হচ্ছে না ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ টকশো

ফাইল ছবি

জার্মানভিত্তিক সংবাদ মাধ্যম ডয়চে ভেলের বাংলা বিভাগের জনপ্রিয় টকশো ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ তিন মাসের জন্য বন্ধ হচ্ছে এমন সংবাদ প্রকাশ করা হয় বাংলাভিশন ডিজিটাল প্লাটফর্মে। কিন্তু আসলে শো’টি একদিনের জন্যও বন্ধ হচ্ছে না। পুরোনো ভিডিও থেকে তথ্য নেয়ায় বিভ্রান্তি তৈরি হয়েছে। অনাকাঙ্ক্ষিত এই ভুলের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি।

এদিকে সংবাদটি প্রকাশের পর খালেদ মুহিউদ্দীনের দৃষ্টিগোচর হলে তিনি নিজেই, বন্ধ হচ্ছে না ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ লিখে একটি স্ট্যাটাসও দেন।

তিনি লেখেন, ‘আমার বন্ধুদের কেউ কেউ আমার কাছে জানতে চাইছেন, তিন মাসের জন্য আমাদের শো বন্ধ থাকবে এমন ঘোষণা দেওয়া হয়েছে কিনা। আমি অবাক হলাম, এবছর এত বড় ব্রেক নেওয়ার কোনো পরিকল্পনা আমাদের নেই। তবে? কোথা থেকে এলো এই ঘোষণা? ’

তিনি আরও লেখেন, ‘নিউজ পড়ে বুঝলাম, আমাদের ২০২১ সালের জুন-জুলাই মাসের ঘোষণাকে এবছরের ঘোষণা মনে করেছেন সংবাদদাতা। একটু আনন্দ নিয়ে বলি ওইসময় আমাদের সঙ্গে চার লাখ ১১ হাজার দর্শক ছিলেন আজ আছেন আট লাখ ৬৫ হাজারের বেশি।’

ওই ভিডিওটি ছিল ২০২১ সালের জুন-জুলাই মাসের ঘোষণার। সঠিকভাবে দিন-তারিখ পরীক্ষা না করে দেওয়ায় এই ভুলটা হয়েছে। অনাকাঙ্ক্ষিত এই ভুলের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2