• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিয়ে করেছেন হালের ক্রেজ তাসনিয়া ফারিণ

প্রকাশিত: ১৬:৩৩, ৮ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৭:৫২, ১৪ আগস্ট ২০২৩

ফন্ট সাইজ
বিয়ে করেছেন হালের ক্রেজ তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ

বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় নায়িকা তাসনিয়া ফারিন। আজ তিনি নিজেই নিজের বেরিফাইড ফেসবুক পেইজে এই ঘোষণা দিয়েছেন।  গত ১১ আগষ্ট কৌশরের বন্ধু শেখ রেজওয়ানকে বিয়ে করেছেন জানিয়ে ফারিন লেখেন... পরিবার ও ঘনিষ্ঠদের নিয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানে আমরা আমাদের আখত করেছি। সবকিছুই তাড়াহুড়ো করে করা হয়েছিল কারণ বর্তমানে তিনি বিদেশে কাজ করছেন। তিনি আবার ফিরে আসতে পারলে আমরা আমাদের ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের সাথে উদযাপন করতে চাই। আমি আমার জীবনের এই সুখী অধ্যায়টি আপনাদের সবার সাথে শেয়ার করতে চেয়েছিলাম। প্লিজ সবাই আমাদের দোয়ায় রাখবেন।

২০১৭ সালে আমরা আবার ফিরবো কবে নাটকে অভিনয় দিয়ে ছোট পর্দায় তার অভিষেক হয়। ২০১৮ সালে তিনি বিকাশের একটি বিজ্ঞাপনে মাশরাফি মর্তুজার সাথে কাজ করেন । একই বছর ফারিন অভিনীত ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকটি বেশ পরিচিতি এনে দেয় তাকে। ২০১৯ সালে তিনি প্রায় আশিটি নাটক ও ওয়েভ সিরিজে অভিনয় করেছেন ।

২০২২ সালে তিনি লেডিজ অ্যান্ড জেন্টলমেনে অভিনয়ের জন্য ওয়েব সিরিজে শ্রেষ্ঠ অভিনেত্রী ও শ্রেষ্ঠ উদিয়মান নারী অভিনয়শিল্পী বিভাগে চ্যানেল আই ডিজিটাল মিডিয়া পুরস্কার লাভ করেন। একই বছর তিথির অসুখ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সীমিত দৈর্ঘ্য কাহিনিচিত্রে সেরা অভিনেত্রী বিভাগে মেরিল-প্রথম আলো সমালোচক পুরস্কার অর্জন করেন।

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2