• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আ. লীগ সকালে আমেরিকাকে গালি দেয়, বিকালে ফুল দেয়: আমীর খসরু 

প্রকাশিত: ১৭:৫৯, ৪ আগস্ট ২০২৩

ফন্ট সাইজ
আ. লীগ সকালে আমেরিকাকে গালি দেয়, বিকালে ফুল দেয়: আমীর খসরু 

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সকালে আমেরিকাকে গালি দেয় আবার বিকালে ফুল দিয়ে আমেরিকান রাষ্ট্রদূতকে অভ্যর্থনা জানায়। আবার পরদিন যখন বোঝে তাদের গনতন্ত্রবিরোধী, মানবতাবিরোধী কর্মকাণ্ডকে আমেরিকা সমর্থন করছে না তখন আবার আমেরিকাকে গালি দেয়। 

শুক্রবার (৪ আগস্ট) বিকালে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়িস্থ নূর আহমদ সড়কে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে ফরমায়েশি রায়ের বিরুদ্ধে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। 

এ সময় আমীর খসরু আরও বলেন, ক্ষমতায় টিকে থাকতে ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার বেগম জিয়াকে মিথ্যা মামলায় কারাদণ্ডাদেশ দিয়েছে, তারেক জিয়াকে দেশে ফিরতে দিচ্ছে না। এতোসব জুলুম করার পরও ক্ষমতার মসনদে টিকে থাকতে তারেক জিয়া ও তার স্ত্রীর বিরুদ্ধে ফরমায়েশি রায় দেওয়া হয়েছে। বিচার বিভাগকে প্রভাবিত করে এ রায় দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি। 

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, গত দুই নির্বাচনে দিনের ভোট রাতে করে ক্ষমতায় এলেও এবার আর শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। আওয়ামী সরকার যদি জনগণের ভাষা বুঝতে না পারে তবে সামনের দিনগুলোতে খবর আছে বলেও হুঁশিয়ার করেন তিনি। 

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2