• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এতো বিদ্যুৎ উৎপাদন হলে তীব্র গরমেও কেন লোডশেডিং, প্রশ্ন বিএনপির

প্রকাশিত: ২০:০৯, ৩০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
এতো বিদ্যুৎ উৎপাদন হলে তীব্র গরমেও কেন লোডশেডিং, প্রশ্ন বিএনপির

বিএনপি নেতাদের প্রশ্ন, এত বিদ্যুৎ উৎপাদন হলে তীব্র গরমেও কেনো লোডশেডিং করা হচ্ছে ? তাদের অভিযোগ, বিদ্যুৎ উৎপাদনের নামে জনগণের টাকা বিদেশে পাচার করেছে ক্ষমতাসীনরা। দ্রব্যমূল্যের চাপে শ্রমিকদের জীবন দুর্বিষহ। অগণতান্ত্রিক শ্রম আইনে মালিক স্বার্থকে প্রাধান্য দেয়া হয়েছে বলে অভিযোগ বিএনপি নেতাদের।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সাবেক মন্ত্রী ও জাতীয় নেতা সুনীল কুমার গুপ্তের স্মরণ সভা হয় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে। বিএনপি নেতারা অভিযোগ করেন, দুর্নীতি-দুঃশাসনের জনগণের জীবন ত্রাহি ত্রাহি অবস্থায়। মামলা-হামলা নির্যাতনের অভিযোগ করেন তারা। প্রচন্ড গরমে লোডশেডিং এর সমালোচনাও করেন তারা।

এদিকে, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বুধবার শ্রমিক দিবসে বিকেল তিনটায় নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক স্মরণ সভায় এসব কথা বলেন তিনি। সমাবেশ শেষে শ্রমিক র‍্যালি পল্টন থেকে প্রেসক্লাবে গিয়ে শেষ হবে।

গ্যাস বিদ্যুতের দাম বৃদ্ধির চাপ পড়েছে কলকারখানায় পড়েছে বিধায় দেশে অগণিত কারখানা বন্ধ হচ্ছে বলেও জানিয়ে রিজভী আহমেদ বলেন,  মানবেতর পরিস্থিতিতে দেশের শ্রমিকরা। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2