• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আরেক বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার

প্রকাশিত: ২০:০৩, ৭ মে ২০২৪

ফন্ট সাইজ
আরেক বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপি নেতা মো. নুর সালাম সরকারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় সিদ্ধান্ত লঙ্ঘন করে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় এ সিদ্ধান্ত নেয় দলটি।

সোমবার (৬ মে) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর পাঠানো এক পত্রে তাকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত মো. নুর সালাম সরকার উপজেলা বিএনপির সদস্য ও হাতিভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

পত্রে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে মো. নুর সালাম সরকারকে বিএনপি দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো।

এ বিষয়ে মো. নুর সালাম সরকার বলেন, নির্বাচনে অংশগ্রহণ করে তিনি দলীয় সিদ্ধান্ত অমান্য করেছেন। এ কারণে তাকে বহিষ্কার করা হয়েছে। এতে তার কোনো আপত্তি নেই। বহিষ্কার করলেও দলের প্রতি তার ভালোবাসা অক্ষুণ্ণ থাকবে।

উপজেলা বিএনপি যুগ্ম-আহ্বায়ক বাবু শ্যামল চন্দ জানান, মো. নুর সালাম সরকারকে দলীয় সিদ্ধান্ত অমান্য করায় বহিষ্কার করা হয়েছে। দলীয় সিদ্ধান্তকে মেনে নিতে আমাদের কারও কোনো আপত্তি নেই।

উল্লেখ্য, আগামী ২১ মে দ্বিতীয় দফায় দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মো. নুর সালাম সরকার ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে তিনিসহ ১২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2