• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আওয়ামী লীগ কাপুরুষের দল: ইঞ্জিনিয়ার ইশরাক

প্রকাশিত: ২০:৫২, ১০ মে ২০২৪

ফন্ট সাইজ
আওয়ামী লীগ কাপুরুষের দল: ইঞ্জিনিয়ার ইশরাক

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন আওয়ামী লীগকে কাপুরুষের দল অ্যাখায়িত করে বলেছেন, কাপুরুষ ওবায়দুল কাদের পুলিশ পাহাড়ায় থেকে বলেন, কোথায় মির্জা ফখরুল! বিএনপি অফিস পুলিশ দিয়ে অবরুদ্ধ করে নির্লজ্জের মত এভাবে কথা বলতে আপনার লজ্জা করে না?

তিনি বলেন, পুলিশ-র‌্যাবকে দলীয় নেতাকর্মীর মত ব্যবহার করে বিরোধীদলকে দমন করছেন। সাহস থাকলে আইনশৃঙ্খলা বাহিনী ছাড়া মাঠে নামুন, দেখবো আপনাদের কেমন শক্তি। দেখবো জনগণ কার পাশে দাঁড়ায়। 

শুক্রবার (১০ মে) বিকালে বিকালে বিএনপির নয়াপল্টনে বিশ্ব মা দিবসে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবীসহ সকল রাজবন্দীর মুক্তির দাবিতে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। 

ইশরাক বলেন, আজকে বিশ্ব মা দিবসে দেশনেত্রী বন্দী। তাকে মুক্ত করার জন্য রাজপথে সংগ্রাম করতে হচ্ছে। যেদিন তাকে বাসা থেকে উচ্ছেদ করলো তখন যদি আমরা প্রতিরোধ গড়ে তুলতে পারতাম, তাহলে আজ আমাদের এবারে সংগ্রাম করতে হতো না। যেদিন গোটা জাতিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তত্ত্বাবধায়ক সরকার বাতিল করলো সেদিন যদি আমরা একজোটে রাজপথে নামতাম তাহলে আজকে এভাবে আমাদের অত্যাচারিত হতে হতো না।

তিনি বলেন, আওয়ামী লীগ একটি ডুবন্ত নৌকা। যেকোনো মূহুর্তে এটি ডুবে যাবে। ক্ষমতাসীনরা জোড়াতালি দিয়ে নৌকা টিকিয়ে রাখার চেষ্টা করছে। কিন্তু তাদের পাপের কারণে নৌকা এতবেশী ছিদ্র হয়েছে যে তা ডুবে যাওয়া সময়ের ব্যাপার মাত্র। 

ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আবদুস সালামের সভাপতিত্বে সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এতে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আনম সাইফুল ইসলাম প্রমুখ।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2