• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের সভা চলাকালে ২ গ্রুপের সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:২০, ১০ মে ২০২৪

ফন্ট সাইজ
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের সভা চলাকালে ২ গ্রুপের সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের কর্মীসভা চলাকালে দুই গ্রুপের সংঘর্ষে তিন জন আহত হয়েছে। শুক্রবার (১০ মে) দুপুরে ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সমবায় মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলো শিক্ষার্থী খন্দকার নূর, নীরব এবং সাদাফ। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বঙ্গবন্ধু স্কয়ারে ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ বিশেষ কর্মীসভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এছাড়াও সেখানে কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন। কর্মীসভার চলাকালে ফায়ার সার্ভিস সংলগ্ন সড়কের সামনে চায়ের দোকানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. মহসীন মোল্লার সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায় আরেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন আফ্রিদির অনুসারীরা। পরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। পরে পুলিশ লাঠিচার্জ করে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনা গুরুতর আহত হয় তিনজন স্কুলছাত্র।

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক জানান, মারামারি শুরু হলে পুলিশ এসে তাদের ধাওয়া করলে উভয় পক্ষের লোকজন ঘটনাস্থল ত্যাগ করায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2