• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টিএসসিতে মেয়েদের নামাজের জায়গা সরানো নিন্দনীয়: মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

প্রকাশিত: ১৯:৩০, ১৩ এপ্রিল ২০২২

আপডেট: ১৯:৫০, ১৩ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
টিএসসিতে মেয়েদের নামাজের জায়গা সরানো নিন্দনীয়: মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সিসিটিভি বন্ধ করে গোপনে মেয়েদের নামাজের সরঞ্জাম সরানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ।

বৃধবার (১৩ এপ্রিল) এক বিবৃতিতে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি শহিদুল ইসলাম কবির বলেন, স্বাধীন সার্বভৌম মুসলিম প্রধান বাংলাদেশের ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে মাহে রমজানে ছাত্রীদের জন্য প্রস্তুত করা নামাজের জায়গার সরঞ্জাম গোপনে সরিয়ে ফেলার ঘটনা নিন্দনীয় কাজ। মুসলিম প্রধান বাংলাদেশে যারা প্রতিনিয়ত অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত থাকে তাদের পক্ষে এমন জগণ্য কাজ করা সম্ভব হয়েছে।

আরও পড়ুন:

তিনি বলেন, এই পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ ও সরকারের প্রধান কর্তব্য হচ্ছে ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির মুখোমুখি করা। রাতের আঁধারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অগোচরে যারা সিসিটিভি বন্ধ করে এমন কাজ করার সাহস পেয়েছে তারা ভবিষ্যতে বড় কোন দুর্ঘটনা ঘটিয়ে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংসের চক্রান্তে লিপ্ত হতে দ্বিধাবোধ করবে না।

ইসলাম ও দেশ বিরোধী চক্রান্তকারীদেরকে আইনের আওতায় আনার পাশাপাশি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে টিএসসিতে ছাত্রীদের নামাজের যায়গার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানানো হয়।

বিভি/এনএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2