• NEWS PORTAL

  • সোমবার, ২৮ নভেম্বর ২০২২

সাধারণ মানুষ এ সরকারকে লাল কার্ড দেখিয়েছে: খন্দকার মোশাররফ 

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৫, ২৫ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
সাধারণ মানুষ এ সরকারকে লাল কার্ড দেখিয়েছে: খন্দকার মোশাররফ 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে আজ মানুষ দিশেহারা। সাধারণ মানুষের চাওয়া-নিরপেক্ষ নিবার্চন কমিশনের অধীনে ভোটে যাওয়া। এইসব অধিকার আদায়ে আমাদের গণসমাবেশের আয়োজন। দেশে আয়োজিত আমাদের সমাবেশে সাধারণ মানুষজন আওয়ামী লীগ সরকারকে লাল কার্ড দেখিয়েছে। যদি এই সরকার নিজ থেকে ক্ষমতা না ছেড়ে দেয় তাহলে জনগণ তাদের টেনে হিছড়ে ক্ষমতা থেকে সরিয়ে দেবে।

শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লা টাউনহলে অনুষ্ঠিত হবে বিএনপির বিভাগীয় সমাবেশ। এর বিভিন্ন বিষয় নিয়ে শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১১টায় নগরীর একটি রেঁস্তোরায় সংবাদ সম্মেলনে খন্দকার মোশারফ হোসেন এসব কথা বলেন।
 
এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির ত্রান ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিনুর রশীদ ইয়াছিন, সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারি আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ দলটির শতাধিক নেতারা। 

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশীদ ইয়াছিন বলেন, সকাল ১০টায় সমাবেশ শুরু হবে। বিকাল ৪টার মধ্যেই শেষ হবে। এরইমধ্যে নেতা-কমীর্রা এসে গেছেন। শুক্রবার রাতের আগে সবাই চলে আসবেন। 

বিভি/টিটি

মন্তব্য করুন: