• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বাংলাদেশকে বাইচান্স মনে করাদের একহাত নিলেন কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০১, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৬:৪৩, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বাংলাদেশকে বাইচান্স মনে করাদের একহাত নিলেন কাদের সিদ্দিকী

বাংলাদেশের স্বাধীনতা অস্বীকারকারীদের তীব্র সমালোচনা করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। তিনি বলেন, প্রধান বিরোধী দলের নেতাদের যাদের মনে হয় বাংলাদেশ ছিল বাইচান্স, তাদের তো বাংলাদেশে থাকা উচিত না। পাকিস্তান গিয়ে তাদের নেতা গিরি করা উচিৎ। 

আরও পড়ুন: 

 

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা সোল পার্কে আয়োজিত বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সভা ও পারবারিক মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ‘প্রধান বিরোধী দল কয়েকদিন আগে বলেছে বাংলাদেশের জন্ম হয়েছে বাইচান্স। যাদের মনে হয় বাংলাদেশ ছিল বাইচান্স, তাদের তো বাংলাদেশে থাকা উচিত না। আবার আরেক নেতা বলেছেন, বাংলাদেশের চেয়ে পাকিস্তান ভালো ছিলো। তাহলে বাংলাদেশের চেয়ে পাকিস্তান যদি ভালো হয়, তাহলে আপনি এখানে মাতাব্বরি করেন কেন। পাকিস্তানে যান। সেখানে গিয়ে নেতা গিরি করেন।

তিনি আরও বলেন, ‘আমি অনেক কথা শুনেছি। যেমনি সম্মানের কথা শুনেছি, তেমনি অসম্মানের কথাও শুনেছি। এই টাঙ্গাইলেই আমাকে রাজাকার বলা হয়েছে। কাদের সিদ্দিকী রাজাকার, তাড়াতাড়ি বাংলা ছাড়। যে দেশ সৃষ্টি করেছি সেই দেশ আমি ছাড়বো, মরার আগে সেটা সম্ভব না। বাংলাদেশ সৃষ্টিতে আমার রক্ত আছে, ঘাম আছে। তাই আমি বেঁচে থাকতে এর গায়ে কেউ হাত দিতে পারবে না।

বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ কেন্দ্রীয় সংসদের সভাপতি মোশারফ হোসেন মোল্লা। বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার আয়োজক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান রানা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক বাবুল হোসেন দুর্জয়।

আরও পড়ুন: 

বিভি/এআর/এইচএস

মন্তব্য করুন: