• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

তুরস্কে ধ্বংসস্তূপে মিললো ঘানার ফুটবলার আতসুর মরদেহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪১, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
তুরস্কে ধ্বংসস্তূপে মিললো ঘানার ফুটবলার আতসুর মরদেহ

অবশেষে খুঁজে পাওয়া গেছে ঘানার ফুটবলার ক্রিশ্চিয়ান আতসুর মরদেহ। তুরস্কে ঘটে যাওয়া ভয়াবহ ভূমিকম্পের ধ্বংসস্তূপের মাঝে তার মরদেহ খুঁজে পাওয়া যায় বলে জানিয়েছে আতসুর এজেন্ট। খবর বিবিসির।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) টুইট করে ক্রিশ্চিয়ান আতসুর এজেন্ট মুরাত উজুনমেহমেত নিশ্চিত করেন যে, তুরস্ক-সিরিয়ার সীমান্তে ঘটে যাওয়া ভূমিকম্পের ১২ দিন পর ধ্বংসাবশেষের মাঝেই মিলেছে আতসুর মরদেহ।

দক্ষিণ তুরস্কের হাতায় নামক শহরে বাস করা ৩১ বছর বয়সী আতসু গত ৬ ফেব্রুয়ারিতে হওয়া এই ভূমিকম্পের পর থেকেই ছিলেন নিখোঁজ। আতসুর ক্লাব হাতায়স্পোর প্রাথমিকভাবে জানিয়েছিল, আতসুকে পাওয়া গেছে। সে বেঁচে আছে তবে, মারাত্মকভাবে আহত। এর একদিন পরেই অবস্থান পাল্টায় ক্লাবটি। 

শনিবার (১৮ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিক এক বিবৃতিতে ক্লাব বলেছে, দুঃখভারাক্রান্ত হৃদয়ে সকল শুভাকাঙ্ক্ষীকে জানাচ্ছি যে, আজ সকালে ক্রিশ্চিয়ান আতসুর মরদেহ খুঁজে পাওয়া গেছে। তার পরিবারের জন্য রইলো আমাদের গভীর সমবেদনা।

২০২২ সালের সেপ্টেম্বরে তুরস্কের শীর্ষ সারির ক্লাব হাতায়স্পোরে যোগ দেন সাবেক চেলসি ফুটবলার আতসু। গোল ডটকম জানিয়েছে, ৬ ফেব্রুয়ারি পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল এই ফুটবলারের। গত ৫ ফেব্রুয়ারি, ভূমিকম্পের আগের দিন সুপার লিগের ম্যাচে কাসিম্পাসার বিরুদ্ধে শেষ মিনিটে জয়সূচক গোল করেন এই ঘানাইয়ান ফুটবলার। গোলটি করার পর পরিকল্পনায় পরিবর্তন এনে ঘানার ফ্লাইটটি ক্যান্সেল করে থেকে যান আতসু।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2