• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বিএনপি শুধু পিছন দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: ২১:৫১, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
বিএনপি শুধু পিছন দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি দু:সময়েও নাই, সুসময়েও নাই, তারা শুধু পিছন দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়। তাদের কাজ শুধু ক্ষমতায় যাই, সারের লুটপাট করি, বিদ্যুতের লুটপাট করি। বিভিন্ন জায়গায় লুটপাট করি আর মৌলবাদের উত্থান করি।

শনিবার (১৮ মার্চ) বিকালে এলজিইডি ও শিক্ষা প্রকৌশলী বাস্তবায়নে আটিগ্রাম গাজীখালী নদীর উপর ৭০ মিটার ব্রিজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও আটিগ্রাম আকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্ধোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, ক্ষমতায় আসার কোনো সুযোগ নাই, পিছন দরজা দিয়ে আমরা আসতে দিবো না। আওয়ামী লীগ আসতে দিবে না। যারা এই দেশের স্বাধীনতা চায় নাই। যুদ্ধের সময় তারা মা বোনের ইজ্জত নিয়েছে। আমাদের দেশের মানুষকে জ্বালাও পুরাও করেছে। যারা এই দেশ চায় নাই। সেই দেশের ক্ষমতায় কিভাবে তারা আসতে পারে। কিভাবে তারা এই দেশের মানুষকে ভালোবাসবে। যারা এদেশের স্বাধীনতা চায় নাই, তাদের দিয়ে এই দেশের কোনো উন্নয়ন হবে না। দেশের মানুষ কখনও শান্তিতে থাকতে পারবে না। তারা মৌলবাদের উত্থান করে। ধর্মের নামে রাজনীতি করে। ধর্মের নামে অন্য ধর্মের লোকদেরকে মারে কাটে। সে জন্য বলছি দেশের উন্নয়ন এবং শান্তিতে থাকার জন্য আপনারা সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ দলকে জয় লাভ করাবেন।

আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস. এম দুলাল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এ.বি.এম হেলাল উদ্দিন, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুল হক, সদর উপজেলার নির্বাহী অফিসার জ্যোতিস্বর পাল, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, সদর উপজেলার চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, আটিগ্রাম আকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ।

বিভি/রিসি

মন্তব্য করুন: