• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

‘পবিত্র কুরআনের আলো’-র উদ্বোধনী ও গত বছরের পুরস্কার বিতরণী

প্রকাশিত: ১৮:৫৮, ২৭ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
‘পবিত্র কুরআনের আলো’-র উদ্বোধনী ও গত বছরের পুরস্কার বিতরণী

প্রতিবছরের মতো বাংলাভিশনে ১৪তম বারের মতো শুরু হচ্ছে হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘পবিত্র কুরআনের আলো’। এ উপলক্ষ্যে ২৭ ডিসেম্বর দুপুর ১২টায় বিশ্ব সাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

১৪তম আয়োজনের উদ্বোধনী ও গত বছরের পুরস্কার বিতরণী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ, অনুষ্ঠানের উপস্থাপক প্রফেসর মো. মোখতার আহমাদ, অনুষ্ঠানের বিচারক হাফেজ মাওলানা নাজীর মাহ্মুদ, আতাউল্লাহ আল মামুন, নিসার আহমদ আল নাসেরী’সহ আরো অনেকে। 

এই অনুষ্ঠানে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, দেশের সেরা হাফেজ সন্ধানের এই বিশেষ অনুষ্ঠান বাংলাভিশনে প্রচারিত হবে ০১ রমজান থেকে মাসব্যাপী প্রতিদিন। কুরআন তেলওয়াত শুনলে অশেষ সওয়াব হাসিল হয়। ইফতারের আগে এটি প্রচারিত হবে। আমরা যারা এই অনুষ্ঠান দেখবো আল্লাহ’র অশেষ রহমত পাবো, ইনশা-আল্লাহ।

তিনি জানান, বাংলাভিশনের স্ক্রলে এই প্রতিযোগিতায় রেজিট্রেশন-এর বিস্তারিত তথ্য দেওয়া হবে। গত ১৩ বছর বাংলাভিশনে এই অনুষ্ঠানটি প্রচারিত হয়েছে। সবার কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। আশা করি, ভবিষ্যতেও এই অনুষ্ঠান দর্শকের ভালো লাগবে।

অনুষ্ঠানটির উপস্থাপক প্রফেসর মো. মোখতার আহমাদ বলেন, দেশ থেকে হাফেজগণকে বাছাই করে বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে সেরা ৩ জন নির্বাচিত হবে। আমরা রেজিট্রেশন পর্ব শুরু করছি। আগ্রহী সবাইকে রেজিস্ট্রেশন করার জন্য আহ্বান জানচ্ছি।

অনুষ্ঠানের শেষে গত বছরের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিভি/এসডি

মন্তব্য করুন: