• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাজধানীতে চুরি হওয়া স্বর্ণালঙ্কার-টাকা উদ্ধারের পর ফেরত

প্রকাশিত: ১৫:২১, ২০ মে ২০২৪

ফন্ট সাইজ
রাজধানীতে চুরি হওয়া স্বর্ণালঙ্কার-টাকা উদ্ধারের পর ফেরত

রাজধানী ঢাকায় বহুতল ভবন থেকে চুরি হওয়া স্বর্ণ এবং নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ মে) ভুক্তভোগীদের সেগুলো ফেরত দেওয়া হয়। ভুক্তভোগী দম্পতি  সোমবার (২০ মে) নগদ টাকা এবং স্বর্নালঙ্কারগুলো ডিবি প্রধান হারুন অর রশিদ এর কাছ থেকে বুঝে নেন।

জানা যায়, গত ১২ মে রাজধানীর চকবাজার থানাধীন আতশখানা লেনের অধিবাসী রানা ঈদের ছুটি উদযাপনে পরিবারসহ বেড়াতে যান কক্সবাজার। ১৫ মে তারিখে চোর বহুতল ভবনের ৩য় তলায় বিশেষ কায়দায় উঠে জালানার গ্রিল ভেঙে ঘরে ঢুকে আলমিরাতে সংরক্ষিত স্বর্ণালংকার এবং নগদ ৭ লক্ষ টাকা চুরি করে জানালার ভাঙ্গা গ্রিল দিয়েই পালিয়ে যায়। পরে থানা পুলিশের পাশাপাশি ঢাকা মহানগর ডিবি লালবাগ বিভাগের এসি ফজলুল হক ছায়া তদন্ত করে কুখ্যাত চোর শফিককে গ্রেফতার করে।

পরবর্তীতে শফিকের গর্ভবতী স্ত্রী এবং চোরাই মাল সংরক্ষণের কুখ্যাত সরদারনী নীপা আক্তার এবং অপর দুইজনকে গ্রেফতার করে। নীপার হেফাজত থেকে চোরাই স্বর্ণালংকারের মধ্যে ১টি গলার হার, ১টি স্বর্ণের চেইন, ১টি স্বর্নের আন্টি ও এক জোড়া স্বর্ণের কানের দোল আর চোর শফিক এর কাছ থেকে চোরাইকৃত টাকার মধ্যে ৩ লক্ষ টাকা উদ্ধার করে। 

আশেপাশের ভবনে থাকা সিসিটিভি ফুটেজ চোর শনাক্তকরণ এবং চোরাইকৃত মালামাল উদ্ধারে সহযোগিতা করেছে বিপুলভাবে। নগরবাসীকে ভালো মানের সিসি ক্যামেরা স্থাপনের জন্য বিনীত অনুরোধ জানায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

বিভি/পিএইচ

মন্তব্য করুন: