• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আওয়ামী লীগ নেতার খামার থেকে ৬টি গাভী লুট করলো ডাকতরা

সাভার প্রতিনিধি

প্রকাশিত: ২১:১১, ২২ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
আওয়ামী লীগ নেতার খামার থেকে ৬টি গাভী লুট করলো ডাকতরা

প্রতীকী ছবি

আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনের খামারের রাখালকে বেঁধে মারধর করে ছয়টি বিদেশী উন্নত জাতের গাভি ডাকাতির ঘটনা ঘটেছে।

সাভার পৌরসভার ঘাসমহল এলাকায় সোয়াদ ডেইরি ফার্মে মঙ্গলবার ভোর রাত সাড়ে ৪টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। এক আগেও এই খামার থেকে আরও ৪টি গাভী ডাকাতি হয়েছিলো।

খামারটির ম্যানেজার আব্দুল খালেক বলেন, ‘রাইত সাড়ে ৪টার দিকে ১০-১২ জন ডাকাত ফার্মের মেইন দরজার তালা কাইটা ভেতরে ঢুকছে। গাড়ি দাঁড় করায় রাখছিল ফার্মের সামনের রাস্তায়। পরে ফার্মের রাখাল মোজাফফররে মাইরধর কইরা হাত-পা বাঁইধা ছয়টা গরু নিয়া গেছে ডাকাতরা। আর সকালে আইসা দেখি তিনটা গরু আইসা ফার্মের পাশে জঙ্গলে ঘাস খাইতাছে। পরে গিয়া রাখালের হাত-পা খুলে দিলে সে বিস্তারিত জানায়।’

তিনি আরও জানান, অস্ট্রেলিয়ান সিন্ধি প্রজাতির ৯টি গাভী ছিল খামারে, যার ছয়টিই নিয়ে গেছে ডাকাতরা। ছয়টি গাভীর দাম প্রায় ৮ লাখ টাকা।

খামারের স্বত্বাধিকারী আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনের সঙ্গে আলাপ হয় মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে। 

তিনি জানান ‘আমার খামারের রাখালকে মারধর করে বাইন্ধা রাইখা গরু নিয়া গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা করিনি। মামলা করবো কি না ভাবছি। এর আগেও দুর্গাপূজার সময় ৪টি গরু ডাকাতরা নিয়ে গেছে।

বিভি/এনএস/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2