• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মধ্যরাতে ট্রাকে উল্লাস করতে গিয়ে আর্জেন্টিনার ৯০ সমর্থক আটক

প্রকাশিত: ১৮:৫৬, ১৯ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
মধ্যরাতে ট্রাকে উল্লাস করতে গিয়ে আর্জেন্টিনার ৯০ সমর্থক আটক

৩৬ বছর পর বিশ্বকাপ ফুটবলের শিরোপা জিতেছে আর্জেন্টিনা। আর এতে বিশ্বজুড়ে আর্জেন্টাইন সমর্থকরা আনন্দ উদযাপনে মেতেছিল। কিন্তু বেশি উল্লাস করতে গিয়ে বিপাকে পড়েছেন কেউ কেউ। যেমন চুয়াডাঙ্গায় খোলা ট্রাকে করে অনিরাপদভাবে আনন্দ উল্লাস করায় সময় শিশুসহ প্রায় ৮০-৯০ আর্জেন্টাইন সমর্থককে আটক করেছে সদর থানা পুলিশ। 

রবিবার (১৮ ডিসেম্বর) গভীর রােতে হরের মাথাভাঙ্গা ব্রিজের উপর থেকে ট্রাক চালকসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের বাসিন্দা। সবাই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদেরকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়। 

তবে, ট্রাক জব্দসহ চালক শাহিনকে (২০) আটক করা হয়েছে।

পুলিশ জানায়, রবিবার রাতে আতশবাজি, পটকা, মিছিল, নাচ, ভুভুজেলা বাঁশির আওয়াজ ও পতাকা নিয়ে মোটরসাইকেলের শোডাউনের মধ্য দিয়ে আর্জেন্টিনার বিজয় উদ্যাপন করে চুয়াডাঙ্গার সমর্থকেরা। এ সময় আলমডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রাম থেকে একটি খোলা ট্রাকে (ঢাকা মোট্রো-ট-১৫-৯৯১০) করে প্রায় ৮০-৯০ জন আর্জেন্টাইন ভক্ত উল্লাস করে বেড়াচ্ছিল। 

এর মধ্যে বেশিরভাগই শিশু-কিশোর। তাদের বয়স ৭ বছর থেকে ১৮ বছরের মধ্যে। ট্রাক চালকের বয়স ২০ বছর।  কোন প্রকার দূর্ঘটনার কবলিত হলে ছোট ছোট বাচ্চাদের জীবন ঝড়ে যেতে পারতো। এই সময় আনন্দ উচ্ছ্বাস করতে গিয়ে কোন ক্ষতির মুখে কেউ না পড়ে সেই দিক খেয়াল রেখেই তাদেরকে জিম্মায় নেয়া হয়। 

রাতেই মুচলেকা দিয়ে শিশু-কিশোরদের তাদের পরিবারের জিম্মা ছেড়ে দেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল বলেন, আনন্দ করতে কোন বাধা নেই, সেটা অবশ্যই নিরাপদ ভাবে করতে হবে। জীবনের ঝুঁকি নিয়ে ছোট ছোট শিশু-কিশোরদের নিয়ে খোলা ট্রাকে উচ্ছ্বাস করার সময় আমার নজরে এলে তাদেরকে জিম্মায় নিই। রাতেই শিশু-কিশোরদের তাদের পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। 

তিনি আরও জানান, ট্রাকটি জব্দ করে চালককে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকের কাগজপত্র যাচাই-বাছাইসহ ঊর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2