• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

নৌকার বিজয় আনতে আমরা মরিয়া হয়ে কাজ করব: মাহি 

প্রকাশিত: ২১:১৪, ২৪ জানুয়ারি ২০২৩

আপডেট: ২১:৪৯, ২৪ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
নৌকার বিজয় আনতে আমরা মরিয়া হয়ে কাজ করব: মাহি 

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, নৌকায় ভোট দিলে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের ব্যাপক উন্নতি হবে। তাই আমরা নৌকার জয় সুনিশ্চিত করেতে মরিয়া হয়ে কাজ করব।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মল্লিকপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। 

মাহিয়া মাহি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে ৪০ ভাগ বিদুৎতায়নের দেশ এখন শতভাগ বিদ্যুৎ সুবিধার আওতায় এসেছে। ভোলাাহাটে সীমান্তবর্তী এলাকার শেষ বাড়িটাতেও বিদ্যুৎ পৌঁছে গেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যেখানে এতো উন্নয়ন, তাই তাঁর পছন্দের নৌকা প্রতীকের প্রার্থী মুহা. জিয়াউর রহমানের পক্ষে তার জন্য আমরা মরিয়া হয়ে পরিশ্রম করব।  

তিনি আরও বলেন, নৌকার প্রার্থী মুহা. জিয়াউর রহমান আঙ্কেল মাটি ও মানুষের নেতা। তিনি মানুষের কলিজা পর্যন্ত পৌঁছে যেতে পারেন। নির্বাচনি প্রচারণায় যতো জাগয়া গেছি, যতো মানুষের কাছে গেছি, সবাই তার পক্ষে কথা বলেছেন, নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তাই এমন একজন মাটি ও মানুষের নেতাকে আমরা বিপুল ভোটে জয়যুক্ত করবো। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে সবাই দলে দলে গিয়ে নৌকায় ভোট দিবেন।
আরও পড়ুন: 

বিভি/রিসি

মন্তব্য করুন: