• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে পিতা-পুত্র খুন

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৭, ১ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে পিতা-পুত্র খুন

ময়মনসিংহের সদর উপজেলার চুরখাইয়ে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আবুল খায়ের (৬০) ও তার পুত্র ফরহাদ হোসেন (২০) খুন হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। বুধবার বেলা তিনটার দিকে সদর উপজেলার চুরখাইয়ের জামতলা নামক স্থানে ঘটনাটি ঘটে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বেলা পৌনে চারটার দিকে হাসপাতালে আহতদের ভর্তির পর দুজন মারা গেছেন। এই ঘটনায় আহত আরও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন জানান, দীর্ঘদিন ধরে সদর উপজেলার চুরখাই জামতলা এলাকার আবুল খায়েরের সঙ্গে একই এলাকার কামাল মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন ওই জমি পরিমাপকে কেন্দ্র করে কামাল মিয়া তার তিন ছেলে এবং স্ত্রী মিলে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আবুল খায়ের ও ছেলে ফরহাদ হোসেনদের উপর হামলা করে। হামলায় পিতা-পুত্রসহ ৫ জন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিতা-পুত্র দুজনকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তোর জন্য মর্গে রাখা হযেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, জমি মাপার সময় দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। একটি পক্ষ হামলা চালালে বাবা-ছেলের মৃত্যু হয়। এ ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

বিভি/এনএ

মন্তব্য করুন: