• NEWS PORTAL

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

নড়াইল সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিশাম, সম্পাদক নান্নু

প্রকাশিত: ২২:৫৩, ২৫ মে ২০২৩

আপডেট: ২৩:০৩, ২৫ মে ২০২৩

ফন্ট সাইজ
নড়াইল সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিশাম, সম্পাদক নান্নু

নড়াইল সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সভাপতি শেখ রিয়াজ মাহমুদ মিশাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. নুরুজ্জামান নান্নু। বৃহস্পতিবার (২৫ মে) ত্রিবার্ষিক সম্মেলনের পর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তরিকুল ইসলাম উজ্জ্বল এবং সাধারণ সম্পাদক এস. এম. পলাশ স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানানো হয়।

একইসঙ্গে নড়াইল পৌর শাখা স্বেচ্ছাসেবক লীগেরও সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে আগামী তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ফিরোজ শেখ এবং সাধারণ সম্পাদক হয়েছেন চৌধুরী নাহিদ ইকবাল (পায়েল)।

দুপুরে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে একসঙ্গে নড়াইল সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা। তিনি আগামী দিনের সব দলীয় কর্মসূচি ঐক্যবদ্ধ হয়ে পালনের আহ্বান জানান।

এতদিন রিয়াজ মাহমুদ মিশাম নড়াইল সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ছিলেন। এবার তাকেই সভাপতি করা হলো। দায়িত্ব পাওয়ার পর তিনি বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই মুহূর্তে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তি করার জন্য একযোগে কাজ করতে হবে। নড়াইল স্বেচ্ছাসেবক লীগ সবসময় নিবেদিত প্রাণ। এখন দলকে আরও মজবুত করার জন্য কাজ করে যাবো।

শেখ রিয়াজ মাহমুদ মিশামের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল সাহা, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ প্রমুখ।

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত