• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বাংলাভিশনের ‘জনমত’ দেখে পরিবার জানলো বেঁচে আছে ছেলে

প্রকাশিত: ২২:৪৪, ৮ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৯:১০, ৯ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বাংলাভিশনের ‘জনমত’ দেখে পরিবার জানলো বেঁচে আছে ছেলে

নিখোঁজ নিয়ামুল (সবুজ জামা পরা)

ছিন্নমূল মানুষের শীতের কষ্ট নিয়ে গত ৫ জানুয়ারি প্রকাশ হয় বাংলাভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘জনমত’এর একটি বিশেষ পর্ব। জনমতের এই পর্বের শুরুতেই দুই কিশোরকে শীতের কষ্টে কাঁপতে দেখা যায়। বাংলাভিশনের অফিসিয়াল ফেসবুক পেইজে প্রচারিত ভিডিওটি দুই দিনে পৌঁছে যায় মিলিয়ন দর্শকের কাছে। ছড়িয়ে পড়া ভিডিও দেখে তাদের মধ্যে এক কিশোরের খোঁজ শুরু করে পরিবার। 

বাংলাভিশনের পেইজে কমেন্টসে তার সন্ধান চান এলাকার কয়েকজন মানুষ। সেটি দেখে সাড়া দেন সংশ্লিষ্ট প্রতিবেদক। সেই থেকে চলছে তাকে খুঁজে পাওয়ার চেষ্টা।

জানা গেছে, সেই ভিডিওতে দেখা যাওয়া সবুজ রঙের পাঞ্জাবি পরা ছেলেটির নাম নিয়ামুল।তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায়। সেখানকার মৈশাইর গ্রামের আলি আহাম্মদ এর ছেলে। দীর্ঘদিন ধরে নিখোঁজ কিছুটা প্রতিবন্ধী এই কিশোর। সবখানে খুঁজে তাকে না পেয়ে পরিবার ধরে নিয়ে ছিল মারা গেছেন নিয়ামুল। কিন্তু বাংলাভিশনের এই ভিডিও দেখে তারা আবারও নিয়ামুলকে খুঁজে পেতে আশায় বুক বেঁধেছেন। 

রবিবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাভিশনের রিপোর্টার কেফায়েত শাকিলের সঙ্গে কথা হয় নিয়ামুলের চাচাতো ভাই সাইফুল ইসলাম সুজনের। তিনি জানান, গত দুদিন ধরে কমলাপুর রেলওয়ে স্টেশনসহ রাজধানীর বিভিন্ন স্থানে নিয়ামুলকে খুঁজেছেন তারা। ছেলেকে খুঁজে পেতে এখনও ঢাকার রাস্তায় তার বাবা আলি আহাম্মদ ঘুরে বেড়াচ্ছেন বলেও জানান চাচাতো ভাই সুজন।
 
তিনি আরও জানান, নিয়ামুল খুবই গরিব ঘরের সন্তান। গোল চেহারার ফর্সা রঙের এই কিশোরের দুই পা উল্টো দিকে। সে উল্টো পায়ে হাঁটে। তার সন্ধান চেয়ে আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরিও করেছে পরিবার। 

নিয়ামুলের সন্ধান পেতে বাংলাভিশন পরিবারসহ দেশবাসীর সহযোগিতা চেয়েছেন তার পরিবার। তাকে খুজে পেলে বাংলাভিশনের প্রধান কার্যালয়ে জানানোর অনুরোধ রইলো।

বিভি/কেএস/এজেড

মন্তব্য করুন: