• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মোহামেডান-শেখ রাসেলের পর ব্রাদার্স-রহমতগঞ্জ ম্যাচও ড্র

প্রকাশিত: ২১:২২, ২৯ ডিসেম্বর ২০২৩

ফন্ট সাইজ
মোহামেডান-শেখ রাসেলের পর ব্রাদার্স-রহমতগঞ্জ ম্যাচও ড্র

প্রিমিয়ার লিগ ফুটবলে পিছিয়ে পড়েও মোহামেডানের সাথে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। জমাট লড়াইয়ে ব্রাদার্সের সাথে পয়েন্ট ভাগাভাগি করেছে রহমতগঞ্জ। শুক্রবার (২৯ ডিসেম্বর) ময়মনসিংহে ১-১ গোলে সমতা থাকে মোহামেডান ও শেখ রাসেল কেসির ম্যাচ। মুন্সিগঞ্জে ২-২ গোলে ড্র হয় ব্রাদার্স ও রহমতগঞ্জের লড়াই।

পেশাদার ফুটবলে দেশের সর্বোচ্চ আসর প্রিমিয়ার লিগে লড়ছে ১০টি দল। শুরু থেকেই চমক জাগানো লিগে বাড়ছে প্রতিদ্বন্দ্বিতা। আকর্ষণ বাড়ছে ম্যাচগুলোর। ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে মুখোমুখি হয় মোহামেডান ও শেখ রাসেল ক্রীড়া চক্র।ম্যাচের নয় মিনিটে রক্ষণের ভুলে পিছিয়ে পড়ে শেখ রাসেল। শাহরিয়ার ইমনের পাস থেকে বল জালে পাঠান সোলেমান দিয়াবাতে। 

পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া শেখ রাসেল বাড়ায় আক্রমণের ধার। ৬৪ মিনিটে সুমন রেজার চিপ থেকে বল চলে যায় সেলেমানি ল্যান্ড্রির পায়ে। গোলরক্ষক সুজনকে পরাস্ত করে সমতা ফেরান বুরুন্ডির এই ফরোয়ার্ড। 

দু'দলের রক্ষণাত্মক খেলায় বাকি সময়ে হয়নি আরো কোন গোল। ১ পয়েন্ট করে পায় দু'দল। লিগ টেবিলে দুই ম্যাচে সমান চার পয়েন্ট মোহামেডান ও শেখ রাসেল কেসির। 

আগের ম্যাচে বসুন্ধরা কিংসের কাছে বড় ব্যবধানে হেরেছিলো ব্রাদার্স। আর আবাহনীকে রুখে দিয়েছিলো রহমতগঞ্জ। হোম ভেন্যু মুন্সিগঞ্জের শহীদ লে. মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ আতিথ্য দেয় ব্রাদার্সকে। অ্যাওয়ে ম্যাচে আক্রমনে এগিয়ে থাকে কমলা রঙের জার্সিধারীরা। ১৮ মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন উজবেকিস্তানের মিডফিল্ডার ওতাবেক। 

পাল্টা আক্রমনে সাত মিনিট পরই পুরোন ঢাকার দল রহমতগঞ্জকে সমতা এনে দেন ঘানার ফুটবলার বোয়েটাং। 

প্রধান কোচহীন দু'দলের ম্যাচে জমে ওঠা লড়াইয়ে বাড়তে থাকে উত্তেজনা। নির্ভরযোগ্য ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিলের গোলে ৬৭ মিনিটে আবারো এগিয়ে যায় ব্রাদার্স। জয়ের স্বপ্ন জাগে দলটির। 

তবে এবারও লিড টিকিয়ে রাখতে পারেনি ব্রাদার্স। ৮৭ মিনিটে বদলি ফুটবলার সামিন ইয়াসেরের গোলে ম্যাচে ফেরে রহমতগঞ্জ। নিশ্চিত করে এক পয়েন্ট। লিগ টেবিলে দুই ম্যাচে রহমতগঞ্জ ২ ও ব্রদার্সের পয়েন্ট এক।

বিভি/এজেড

মন্তব্য করুন: