• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পেশির চোটে ম্যাগুইয়ার, মাঠে নামা হবে না ৩ সপ্তাহ

প্রকাশিত: ১২:৩৫, ৬ মে ২০২৪

ফন্ট সাইজ
পেশির চোটে ম্যাগুইয়ার, মাঠে নামা হবে না ৩ সপ্তাহ

হতাশাজনক মৌসুমের শেষ ভাগে এসে ইউনাইটেডের চোটে পড়া খেলোয়াড়দের তালিকা আরও লম্বা হলো। পেশির চোটে তিন সপ্তাহের জন্য ছিটকে গেলেন হ্যারি ম্যাগুইয়ার। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের শেষ চার ম্যাচে খেলতে পারবেন না ৩১ বছরের এই অভিজ্ঞ ইংলিশ ডিফেন্ডার।

পেশির চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন ইংলিশ ডিফেন্ডার হ্যারি ম্যাগুইয়ার। প্রিমিয়ার লিগের ক্লাবটি রবিবার বিবৃতি দিয়ে জানায়, অনুশীলনে চোট পেয়েছেন ম্যাগুইয়ার। সেরে উঠতে তিন সপ্তাহের মতো সময় লাগবে। 

চলতি লিগে ইউনাইটেডের শেষ চার ম্যাচে ক্রিস্টাল প্যালেস, আর্সেনাল, নিউক্যাসল ও ব্রাইটনের বিপক্ষে খেলতে পারবেন না এই সেন্টার-ব্যাক। ২৫ মে এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষেও তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে। ওই ম্যাচ দিয়ে মৌসুম শেষ করবে এরিক টেন হাগের দল। 

১৪ জুন জার্মানিতে শুরু হতে যাওয়া ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের আগে ম্যাগুইয়ার পুরোপুরি সেরে উঠবেন বলে ধারণা করা হচ্ছে। ৩৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের অষ্টম স্থানে থাকা ইউনাইটেডের রক্ষণ নিয়ে ইউনাইটেডের দুর্ভাবনা আরও বাড়ল। 

চোট পেয়ে আগে থেকেই বাইরে আছেন রাফায়েল ভারানে, লিসান্দ্রো মার্তিনেস, ভিক্তর লিনদেলোভ, লুক শ, উইলি কামবাওলা, জনি ইভান্স ও তাইরেল মালাসিয়া। 
 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2