• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাংলাদেশের ম্যাচের টিকিটের দাম বাড়ালো বিসিবি

প্রকাশিত: ১৩:৩২, ১৮ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
বাংলাদেশের ম্যাচের টিকিটের দাম বাড়ালো বিসিবি

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ফাইল ছবি।

এশিয়া কাপের যাত্রা শেষে বিশ্বকাপের প্রস্তুতির পালা। এরই মাঝে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। এই সিরিজে মাঠে বসে খেলা দেখার টিকিটের দাম জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগের চেয়ে ম্যাচের টিকিটের দাম বাড়িয়েছে বিসিবি।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিউজিল্যান্ড-বাংলাদেশ ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য জানিয়েছে বিসিবি। সর্বনিম্ন ২০০ ও সর্বোচ্চ ১৫শ টাকায় দেখা যাবে বাংলাদেশের ম্যাচ।

আগে সর্বনিম্ন টিকিটের মূল্য ছিল ১০০ টাকা। এবার দাম বাড়িয়ে সর্বনিম্ন ২০০ টাকা করেছে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিট ৩০০ টাকা।

এছাড়া ক্লাব হাউস ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ডের টিকিট ১০০০ এবং  গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১৫শ টাকা দাম নির্ধারণ করা হয়েছে।

শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। আগামীকাল থেকে টিকিট কিনতে পারবেন দর্শকরা। অনলাইনে রেজিস্ট্রেশন করেও বেনা যাবে টিকিট।

আগামী ২১ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। এরপর ২৩ ও ২৬ সেপ্টেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের দ্বিতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ। এই সিরিজের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি।

বিভি/এ.জেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2