• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চেলসিকে উড়িয়ে শীর্ষস্থান শক্ত করল আর্সেনাল

প্রকাশিত: ১৫:৪৩, ২৪ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
চেলসিকে উড়িয়ে শীর্ষস্থান শক্ত করল আর্সেনাল

চেলসির জালে গোল উৎসবে মেতেই ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান শক্ত করেছে আর্সেনাল। মঙ্গলবার (২৩ এপ্রিল) ঘরের মাঠে প্রতিপক্ষকে ৫-০'তে বিধ্বস্ত করে ত্রিমুখী শিরোপার লড়াইয়ে গানাররা এখন তিন পয়েন্ট ব্যবধানে শীর্ষে। 

রেটস স্টেডিয়ামে ম্যাচ শুরুর চতুর্থ মিনিটেই আর্সেনাল সমর্থকরা পেয়ে যায় উৎসবে মেতে ওঠার উপলক্ষ। আক্রমণের সুর বেঁধে দেন ডেকলান রাইস। তার বাড়ানো পাস ধরে দূরূহ কোণ থেকে বাম পায়ের শটে জাল খুঁজে নেন লিয়ান্দ্রো ট্রোসার্ড। এগিয়ে গিয়ে আরও উজ্জীবিত ফুটবল খেলতে থাকে গানাররা।

তবে প্রথমার্ধে ব্যবধান বাড়াতে পারেনি মিকেল আর্তেতার দল। স্ট্যামফোর্ড ব্রিজের প্রথম লেগে আর্সেনালের বিপক্ষে ২-২এ ড্র করা চেলসির প্রতিরোধ দ্বিতীয়ার্ধে সম্পূর্ন ভেঙ্গে পড়ে। জোড়া গোল করে গানারদের বড় জয়ের উৎসবে মাতান ইংলিশ ডিফেন্ডার বেন হোয়াইট ও জার্মান মিডফিল্ডার কাই হার্ভাটজ। ৫২ মিনিটে হোয়াইট ব্যবধান দ্বিগুন করার পর ৫৭ মিনিটে হার্ভার্টজ স্কোরলাইন ৩-০ করেন।

 ৬৫ মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোল পেয়ে যান জার্মান মিডফিল্ডার। আর ৭০ মিনিটে হোয়াইট চেলসির জালে পঞ্চম পেরেকটি ঠুঁকে ম্যাচে তার দ্বিতীয় গোল তুলে নেন। এই জয়ে ৩৪ খেলায় ৭৭ পয়েন্ট নিয়ে লিভারপুলকে তিন আর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানসিটিকে চার পয়েন্ট দূরে রাখলো লিগ লিডাররা।  

বিভি/রিসি

মন্তব্য করুন: