• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ভিনিসিউইসের জোড়া গোলে বায়ার্নের মাঠে রিয়ালের ড্র

প্রকাশিত: ১২:১৫, ১ মে ২০২৪

ফন্ট সাইজ
ভিনিসিউইসের জোড়া গোলে বায়ার্নের মাঠে রিয়ালের ড্র

ভিনিসিউইসের জোড়া গোলে বায়ার্ন মিউনিখের মাঠ থেকে ড্র করে ফিরেছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের 'হাইভোল্টেজ' প্রথম লেগ সেমিফাইনাল ম্যাচটি ২-২ ড্র'য়ে শেষ হয়। আগামী বুধবার বায়ার্নের মাঠে হবে দুই জায়ান্টের ফিরতি লেগ সেমিফাইনাল। 

ইউরোপ সেরায় সবশেষ তিন মুখোমুখিতে বায়ার্নের বিপক্ষে জয় পাওয়া রিয়াল এদিন শুরুটা না ভালো না করেও ২৪ মিনিটে এগিয়ে যায়। গোলদাতা ভিনিসিউস। টনি ক্রুসের বাড়ানো থ্রু পাস বক্সে ছুটে গিয়ে প্রথম ছোঁয়ায় বল জালে পাঠান। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ইয়ারি লিটমেনেন, ক্রিশ্চিয়ানো রোনালদো ও কেভিন ডি ব্রুইনের পর চতুর্থ খেলোয়াড় হিসেবে সেমিফাইনালে টানা তিন মৌসুমে গোল করলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ঘরের মাঠে শুরু থেকেই আধিপত্য দেখানো বায়ার্ন দ্বিতীয়ার্ধে চার মিনিটের ব্যবধানে দুই গোল করে এগিয়ে যায়। ৫৩ মিনিটে লেরয় সানে, ৫৭ মিনিটে হ্যারি কেইন পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন। ডি-বক্সে জামাল মুসিয়ালাকে ফাউল করেছিলেন লুকাস ভাসকেস। চলতি আসরে কেইনের গোল হলো আটটি। যা কিলিয়ান এমবাপ্পের সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ। বায়ার্নের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে এ মৌসুমে গোল হলো তার ৪৩টি। ৮৩ মিনিটে ভিনিসিউসের সফল স্পট কিকে সমতায় শেষ হয় দুই পরাশক্তির রোমাঞ্চর লড়াই। বক্সে রদ্রিগোকে ফাউল করেছিলেন কিম মিন জায়ে। 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2