• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, দলে আছেন লিটন 

প্রকাশিত: ১৪:৫৩, ৭ মে ২০২৪

ফন্ট সাইজ
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, দলে আছেন লিটন 

পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে টস হেরে বল করার সিদ্ধান্ত নিয়েছে সফরকারী জিম্বাবুয়ে। সিরিজে টিকে থাকতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প অন্য কোনো পথ নেই সিকান্দার রাজার দলের কাছে। 

এদিকে, এই ম্যাচ জিতলেই দুই ম্যাচ বাকি রেখে সিরিজ নিশ্চিত হবে টাইগারদের। এই ম্যাচেও সুযোগ পাচ্ছেন অফ ফর্ম ওপেনার লিটন দাস। তবে বাংলাদেশের একাদশে এসেছে দুটি পরিবর্তন। শরিফুল ইসলাম এবং শেখ মেহেদীকে দেয়া হয়েছে বিশ্রাম। এ দুজনের বদলে একাদশে সুযোগ পেয়েছেন তানজিম সাকিব এবং তানভীর ইসলাম। 

অপরদিকে জিম্বাবুয়ের একাদশে এসেছে এক পরিবর্তন। বাঁহাতি পেসার রিচার্ড এনগারাভার জায়গায় সুযোগ পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার ফারাজ আকরাম। 

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ তামিম, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, জাকের আলী (উইকেটকিপার), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব, তানভীর ইসলাম, রিশাদ হোসেন।
 
জিম্বাবুয়ে একাদশ: জয়লর্ড গাম্বি, ক্রেইগ আরভিন, তাদিওানাশে মারুমানি, ব্রায়ান বেনেট, সিকান্দার রাজা (অধিনায়ক), ক্লাইভ মাদান্দে, লুক জংওয়ে, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ফারাজ আকরাম, জোনাথান ক্যাম্পবেল

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2